হাফেজ বজলুর রহমান সড়ক প্রশস্ত হবে : ফজলে করিম

নিজস্ব প্রতিনিধি, রাউজান

জলিলনগর বাস স্টেশন থেকে শুরু হওয়া হাফেজ বজলুর রহমান সড়ক ৩৫ ফুট প্রশস্ত করে নির্মাণ করা হবে। এদিয়ে প্রতিদিন রাউজান-রাঙ্গুনিয়ার হাজার হাজার মানুষ চলাচল করে।
সড়কটিতে ইতিপূর্বে ৯টি ব্রিজ নির্মাণ করা হয়েছে। সড়ক ও জনপথ বিভাগের উপসহকারী প্রকৌশলী মংথুই মারমা বলেন, রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স’ায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরীর একান্ত প্রচেষ্টায় এ সড়কের প্রশস্তকরণ কাজ শীঘ্রই টেন্ডারের আওতায় আসবে। সড়কটি প্রশস্ত হলে রাউজান-রাঙ্গুনিয়ার হাজার হাজার মানুষের চলাচলের দুর্ভোগ লাঘব হবে। ১৩ মার্চ দুপুরে রাউজানের পাহাড়তলী উনসত্তর পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও পাহাড়তলী শেখ পাড়া সড়কের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এবিএম ফজলে করিম চৌধুরী বলেন, হাফেজ বজলুর রহমান সড়ক ৩৫ ফুট প্রশস্ত করে নির্মাণ করা হবে।
এতে আরো ১৬টি ব্রিজ নির্মাণ করা হবে। রাউজানে পিংক সিটি নির্মাণ করা হয়েছে, চট্টগ্রাম শহর থেকে চুয়েট পর্যন্ত রেললাইন নির্মাণ করা হবে।
রাউজান পাহাড়তলীতে খাদ্যগুদাম, শিশু সংশোধনাগার, ফায়ার সার্ভিস স্টেশন, চুয়েটের পার্শ্বে আইটি পার্ক নির্মাণ করা হবে। স্কুল পরিচালনা কমিটির সভাপতি পাহাড়তলী ইউনিয়নের চেয়ারম্যান রোকন উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে আরো উপসি’ত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ, আওয়ামী লীগ নেতা দোস্ত মোহাম্মদ, সাবেক চেয়ারম্যান আবদুল রজ্জাক, মেম্বার নরুন নবী, উপজেলা যুবলীগ সহসভাপতি সুমন দে, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক চেয়ারম্যান আবদুল জব্বার সোহেল, যুগ্ম সম্পাদক আহসান হাবিব চৌধুরী, জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক তপন দে, আওয়ামী লীগ নেতা আবদুল নবী, জেলা ছাত্রলীগ নেতা ইমরান হোসেন ইমু, নঈম উদ্দিন, রাউজান পৌরসভা ছাত্রলীগ সভাপতি অনুপ চক্রবর্তী, শিক্ষক আবু মোহাম্মদ প্রমুখ।