নৌবাহিনীর সিভিল কর্মচারী খুন সীতাকুণ্ডে

নিজস্ব প্রতিনিধি, সীতাকুণ্ড

সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারি এলাকায় আবছার আলী (৬০) নামে নৌবাহিনীর একজন সিভিল কর্মচারী খুন হয়েছেন। নিহত আবছার আলী বগুড়া জেলার ধুপছড়ি থানার নাটাই গ্রামের মৃত আলাউদ্দিন ফকিরের পুত্র। তিনি দীর্ঘদিন যাবত মাদাম বিবিরহাট নৌবাহিনীর স’াপনার পাশে নাসির কন্ট্রাকটরের ভাড়া বাসায় বসবাস করে আসছেন।
গতকাল মঙ্গলবার সকালে নৌবাহিনীর স’াপনার গলির রাস্তা হতে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।
স’ানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আবছার প্রায় ২৫ বছর ধরে ভাটিয়ারি এলাকায় নৌবাহিনীর একটি স’াপনায় চাকরি করছেন। নৌ স’াপনার পাশেই তার বাসা। তিনি মেয়ের কলেজে ভর্তি সংক্রান্ত কাজ শেষ করে সোমবার রাতে ঢাকা থেকে চট্টগ্রামে ফিরে আসেন।
ধারণা করা হচ্ছে ভোর রাতে মাদাম বিবির হাট এলাকায় বাস থেকে নেমে শাজানিয়া মাজারের গলি দিয়ে বাসায় ফিরছিলেন বা বাসা থেকে বের হয়ে কর্মস’লে যাওয়ার পথে ছিনতাইকারীদের কবলে পড়ে খুন হন। তার শরীরে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে ।
সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হাসান জানান, মঙ্গলবার সকাল ৭টার দিকে স’ানীয়রা সড়কে একটি রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপালের মর্গে পাঠায়। কিভাবে বা কারা খুন করেছে সে বিষয়ে এখনো কিছু জানা না গেলেও রক্তাক্ত শরীর দেখে অনুমান করা যায় ছুরিকাঘাতে খুন হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করলে পুলিশ মামলা গ্রহণ করবে।