আরো ২ শিশু ধর্ষণের শিকার হাটহাজারীতে

কুয়াইশ থেকে যুবক আটক

নিজস্ব প্রতিবেদক

একদিনের ব্যবধানে হাটহাজারীতে ফের শিশু ধর্ষণের ঘটনা ঘটেছে। এবার একজন নয়, আট বছর বয়সী দুই শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ অভিযোগে থানায় মামলার পর গতকাল মঙ্গলবার মো. হোসেন নামে এক যুবককে দক্ষিণ কুয়াইশ এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণের শিকার দুই শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠিয়েছে পুলিশ। এর আগে গত ১১ মার্চ বিকেলে উপজেলার কাটিরহাট আদর্শ উচ্চ
বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে পড়-য়া এক ছাত্রীকে যৌন নির্যাতনের পর সেপটিক ট্যাংকে ফেলে দেয়ার অভিযোগে দপ্তরি আপন চন্দ্র মালীকে গ্রেফতার করে পুলিশ। শিশুটিকে মুমূর্ষু অবস’ায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যালে ভর্তি করা হয়েছে। দুই শিশু ধর্ষণের বিষয়ে গতকাল মঙ্গলবার হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন মো. জাহাঙ্গীর জানান, শিশু দুটির বাবা-মায়েরা পোশাক কারখানায় কাজ করেন। তারা কর্মস’লে চলে গেলে বাসায় একা থাকে শিশু দুটি। আটক হওয়া হোসেনও ওই এলাকায় ভাড়া থাকে। সে কক্সবাজার জেলার টেকনাফ থানার হারাখালী নোয়াপাড়ার রবি সুলতানের ছেলে।
দিনের বেলায় বাসা দুটিতে তাদের বাবা-মা না থাকার সুযোগ নিয়ে হোসেন দুই শিশুকে একাধিকবার ধর্ষণ করেছে বলে মামলায় অভিযোগ করা হয়েছে। সর্বশেষ গত ৭ মার্চ শিশু দুটিকে ধর্ষণ করে সে। গত সোমবার রাতে শিশু দুটি তাদের বাবা-মাকে ঘটনা জানায়। এরপর রাতেই এক শিশুর বাবা হোসেনকে আসামি করে থানায় মামলা করেন। এরপর তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার বিকেলে আদালতে হাজিরের পর হোসেনকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ওসি।