মতবিনিময় সভায় গোলাম আকবর খোন্দকার

গণতন্ত্র আজ বিপন্ন

বিজ্ঞপ্তি

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক রাষ্ট্রদূত গোলাম আকবর খোন্দকার বলেছেন, ‘সরকার দমন-নিপীড়ন, গ্রেফতার করে দেশকে আজ একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করেছে।
কেউ অন্যায়ের কোন প্রতিবাদ করতে পারছেনা, গণতন্ত্র আজ বিপন্ন।’ গতকাল মঙ্গলবার নবগঠিত চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিক দল নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা শ্রমিক দলের সভাপতি মো. কামাল পাশার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি গোলাম আকবর খোন্দকার ১৫ মার্চ লালদিঘী মাঠে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে চট্টগ্রাম উত্তর-দক্ষিণ জেলা মহানগর বিএনপি’র জনসভা সফল ও স্বার্থক করার জন্য নেতা-কর্মীদের আহ্বান জানান।
মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি এম এ হালিম, সাবেক যুগ্ম সম্পাদক নুরুল আমিন, অ্যাডভোকেট এম এ তাহের, সেকান্দর চৌধুরী, সেলিম চেয়ারম্যান।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উত্তর জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক সৈয়দ নাছির উদ্দীন, সি.সহ সভাপতি মো. আলতাব চৌধুরী, সহ-সভাপতি মঞ্জুরুল হক বাহার, আবুল বশর লিটন, আমান উল্লাহ আমান, জিয়া উদ্দীন প্রমুখ নেতৃবৃন্দ।