মিয়াখান নগরে উঠান বৈঠকে সিডিএ চেয়ারম্যান

উন্নয়নের স্বার্থে সরকারের ধারাবাহিকতা প্রয়োজন

বিজ্ঞপ্তি
CDA-Chairman-pic-12-03-18.r

দেশের উন্নয়নের স্বার্থে সরকারের ধারাবাহিকতা প্রয়োজন রয়েছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম।
তিনি বলেন, একটি সরকার যদি পর পর রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পায় তাহলে দেশের উন্নতি হয়। বর্তমান সরকার দক্ষতার সাথে দেশ পরিচালনা করছে।
সিডিএ চেয়ারম্যান গতকাল সন্ধ্যায় মিয়াখান নগর বাদীর টেক দোস্ত মোহাম্মদ সওদাগর এর মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত চট্টগ্রামের জলাবদ্ধতা সমস্যা সমাধানে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক বরাদ্দকৃত সিডিএ’র প্রায় ৯ হাজার কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন এবং এর সুফল সম্পর্কে স’ানীয় জনসাধারণের সাথে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি আরো বলেন, বাংলাদেশ যে একটি মধ্যম আয়ের উন্নত দেশে রূপান্তরিত হতে চলেছে, বিষয়টি এখন আর কল্পনা বা অনুমানের মধ্যে সীমাবদ্ধ নেই, বিষয়টি এখন দৃশ্যমান। বিশ্বব্যাংক, এশীয় উন্নয়ন ব্যাংক বা এ ধরনের যে সমস্ত সংস’া রয়েছে, তাদের সকলেরই অভিমত, বাংলাদেশ সামনের পাঁচ বছরের মধ্যে একটি মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হবে।
‘চট্টগ্রাম তথা বাকলিয়ার সামগ্রিক উন্নয়নে সিডিএ গৃহিত প্রকল্পগুলোর কাজ দ্রুততম সময়ের মধ্যে শুরু হবে।
এসব উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন হলে পুরো বাকলিয়ার চিত্রই পাল্টে যাবে।
প্রবীন শিক্ষক ফারুক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ইলিয়াছ খান, জামাল খান, জসীম উদদীন, শফিউল আজম হীরু, নুরুল আলম, আবদুল সবুর, মোহাম্মদ বখতিয়ার, সেলিম উল্লাহ, ডা. মাহবুব, মোহাম্মদ সেলিম, মোহাম্মদ আবদুল মান্নান, শফিউল আজম বাহার, মোহাম্মদ মুছা, সালামত আলী, দস্তগীর আলম সুমন, এন,মাহমুদ রনি, সাগীর আলম সাগর, মোহাম্মদ কায়উম, আবদুল মান্নান, মোহাম্মদ আকতার, মোহাম্মদ শফি, আলী হোসেন, কামাল ঊদ্দিন, আমির, রুবেল, মতিউর রহমান, নাদিম উদ্দিন খান, জামশেদ, জুয়েল, আরমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।