গোসাইলডাঙ্গা ওয়ার্ড : কাউন্সিলর নির্বাচন

৪ প্রার্থীর কাউকে সমর্থন দেয়নি আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক

নগরীর ৩৬ নম্বর গোসাইলডাঙ্গা ওয়ার্ডে কাউন্সিলর উপ-নির্বাচনে দলীয় চার প্রার্থীর কাউকে সমর্থন না দিয়ে উন্মুক্ত করে দিয়েছে নগর আওয়ামী লীগ। গতকাল সোমবার নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক দায়িত্বশীল নেতাদের সঙ্গে বৈঠক করে এ সিদ্ধান্ত নেন।
নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর দামপাড়া পল্টন রোডের বাসায় এই বৈঠক অনুষ্ঠিত হয়। এতে সংগঠনের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, সহসভাপতি খোরশেদ আলম সুজনসহ অন্য দায়িত্বশীল নেতারা উপসি’ত ছিলেন।
খোরশেদ আলম সুজন সুপ্রভাতকে বলেন, ‘এটা যেহেতু স’ানীয় নির্বাচন, তাই আমরা দলীয়ভাবে এখানে কাউকে সমর্থন না দেওয়ার সিদ্ধান্ত নিই। সবার জন্য উন্মুক্ত করে দিয়েছি। যিনি নির্বাচনী মাঠে লড়াই করে জয়ী হতে পারেন, তাকে আমরা বরণ করে নেবো।’
আওয়ামী লীগের চার প্রার্থী হলেন-সাবেক কাউন্সিলর জাহাঙ্গীর আলম চৌধুরী, গোসাইলডাঙ্গা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোরশেদ আলী, ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুর নবী লিটন এবং ওয়ার্ড আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা
অধ্যাপিকা বিবি মরিয়ম। এই চারজনের বাইরে বন্দর থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. ইলিয়াছও প্রার্থী ছিলেন। কিন’ তিনি গতকাল তাঁর মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। আগামী ২৯ মার্চ গোসাইলডাঙ্গা ওয়ার্ডে কাউন্সিলর উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।