বাজারে রাইস কেক বিস্কুট নিয়ে এলো ওয়েল ফুড

বিজ্ঞপ্তি

বাংলাদেশের খাদ্য জগতের অনন্য একটি নাম ওয়েলফুড। যার হাত ধরেই চট্টগ্রামসহ বাংলাদেশের মানুষ নিরাপদ বেকারি খাদ্যপণ্য পেয়ে থাকে।
তাদের নিজস্ব গবেষণা ও উন্নয়নমূলক কাজের ধারাবাহিকতায় সমপ্রতি ওয়েলফুড তাদের খাদ্য জগতে নতুন একটি বেকারীপণ্য উদ্ভাবন করেছে। যার বাণিজ্যিক নাম নির্ধারণ করা হয়েছে ‘চকোলেট কেক বিস্কুট’।
৮ মার্চ ওয়েল গ্রুপের পরিচালক আনুয়ারুল কিবরিয়া ও আসিফ হাসানের সম্মতিতে এবং কারখানা ব্যবস’াপক দোলন দাশের সভাপতিত্বে এ খাদ্যপণ্য উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপসি’ত ছিলেন চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্স বিশ্ববিদ্যালয় খাদ্যবিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ডা. মো. রায়হান ফারুক। আরো উপসি’ত ছিলেন মো. আলতাফ হোসেন, মো. আবদুল মতিন, মুহাম্মদ শওকত আলী এবং শিক্ষক মো. মুজিবুল হক।
এসময় প্রধান অতিথি বলেন, ওয়েল ফুডের খাদ্যপণ্যের গুণগত মান ও চাহিদা অতুলনীয়। বর্তমান বাংলাদেশের খাদ্যজগতে ওয়েল ফুড একটি মাইলফলক। বাংলাদেশসহ বিশ্বে তাদের খাদ্যপণ্যের চাহিদা অনেক বেশি। নিরাপদ খাদ্য নিশ্চিত করতে ওয়েল ফুডের বিকল্প নেই। তাদের নতুন উদ্ভাবিত পণ্যের (চকোলেট কেক বিস্কুট) বিষয়ে তিনি আরো বলেন, বর্তমান বাজারে এই ধরনের পুষ্টিমান বিস্কুট খুঁজে পাওয়া দুষ্কর।
তাই এই নতুন উদ্ভাবিত খাদ্যপণ্যটি মানুষের পুষ্টি চাহিদা পূরণে চমকপ্রদ ভূমিকা পালন করবে বলে তিনি আশা ব্যক্ত করেন।