সাদার্ন ইউনিভার্সিটিতে নবীনবরণ

সময়ের সঠিক ব্যবহার করতে পারলেই সফলতা আসবে

বিজ্ঞপ্তি

সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ এর ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) এবং ইলেকট্রনিক অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইসিই) বিভাগে স্প্রিং সেমিস্টার-২০১৮ এর নবীনবরণ অনুষ্ঠান বিভাগের অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান।
আরো উপসি’ত ছিলেন বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. শরীফুজ্জামান, ইইই বিভাগের উপদেষ্টা অধ্যাপক আহমদ হোসেন, সহকারী অধ্যাপক ও ইইই বিভাগের প্রধান হেদায়েত উল্লাহ, সহকারী অধ্যাপক ও ইসিই বিভাগের প্রধান ড. মোহাম্মদ আরিফ সোবহান ভূঁইয়া, শিক্ষক ও শিক্ষার্থীরা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ড. মোহাম্মদ আরিফ সোবহান ভুঁইয়া।
শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রফেসর সরওয়ার জাহান বলেন, জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ডিগ্রিটার জন্য সাদার্নকে বেছে নেওয়ায় তোমাদের স্বাগত জানাচ্ছি। পড়াশুনার পাশাপাশি ইউনিভার্সিটির নিয়ম কানুন মেনে সময়ের সঠিক ব্যবহার করতে পারলে সফলতা আসবেই। আশা করি প্রত্যাশিত ফলাফল করে স্ব স্ব ক্ষেত্রে নিজেকে আরো এগিয়ে নেবে। গুণগত শিক্ষার ব্যাপারে সাদার্ন সবসময় বদ্ধ পরিকর। ইতোমধ্যে সাদার্ন থেকে ডিগ্রি নিয়ে দেশে-বিদেশে বিভিন্ন প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ পদে প্রতিষ্ঠিত হয়েছে অনেক শিক্ষার্থী। এটা শুধু সাদার্নের অর্জন নয় বরং তা পুরো দেশের জন্য গৌরবের। শিক্ষার্থীরাই আমাদের প্রেরণা এবং তাদের নিয়ে আমাদের স্বপ্ন ও পথ চলা।
প্রফেসর ড. শরীফুজ্জামান বলেন, শিক্ষার্থীরা দেশে বিদেশে সার্দানের প্রতিনিধি হয়ে কাজ করবে। তাদের সফলতা মানে ইউনিভার্সিটির সফলতা।
নবীন শিক্ষার্থীদের বিভাগীয় অন্যান্য শিক্ষকদের সাথে পরিচয়, বিভিন্ন কার্যক্রম ও নিয়মনীতি সম্পর্কে নির্দেশনা প্রদান করেন প্রভাষক নাজমুন নাহার খান।
বিভিন্ন একাডেমিক প্রশ্নের উত্তর দেন বিভাগীয় প্রধান হেদায়েত উল্লাহ।