ইউসিবির ব্যবসা সম্মেলন

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের বার্ষিক ব্যবসা সম্মেলন গত ১১ জানুয়ারি হোটেল র‌্যাডিসন ব্লু, ঢাকায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী। ব্যবসা সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এ ই আব্দুল মুহাইমেন।
অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি ছিলেন ইউসিবির পরিচালক ও রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম খান এবং ইউসিবির পরিচালক ও ইউসিবি ফাউন্ডেশনের চেয়ারম্যান এম এ সবুর। এছাড়া ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মোহাম্মদ শওকত জামিল, আহসান আফজাল ও আরিফ কাদরি এবং উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ গোলাম আউলিয়া ও মো. আব্দুল জব্বার চৌধুরীসহ ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ ও ১৭৮টি শাখার ব্যবস্থাপকবৃন্দ বার্ষিক ব্যবসা সম্মেলন-এ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি তার বক্তব্যে পরিবর্তনশীল অর্থনৈতিক ব্যবস্থায় শীর্ষস্থানীয় ব্যাংকের আসন ধরে রাখতে এবং নতুন চ্যালেঞ্জ মোকাবেলায় অত্যাধুনিক তথ্যপ্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে পেশাগত দক্ষতা বৃদ্ধিসহ সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিত করতে সকলের প্রতি আহ্বান জানান।ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এ ই আব্দুল মুহাইমেন তাঁর স্বাগত বক্তব্যে ইউসিবির উত্তরোত্তর সফলতা নিশ্চিতকল্পে সকলের সহযোগিতা কামনা করেন। বিজ্ঞপ্তি