ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সিডিএ চেয়ারম্যান

উন্নয়ন অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই

চট্টগ্রাম মহানগরীকে একটি পরিকল্পিত নগরী হিসেবে গড়ে তোলার জন্য সর্বসাধারণের সহযোগিতা অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে উল্লেখ করেছেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম।
তিনি বলেন, জলাবদ্ধতামুক্ত, পরিবেশবান্ধব একটি দৃষ্টি নন্দন চট্টগ্রামকে গড়ে তুলতে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ বিশাল কর্মযজ্ঞ চালিয়ে যাচ্ছে।
তিনি গতকাল সন্ধ্যায় মোহরা ওয়ার্ড সি ইউনিট আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যাগে আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। আগামী নির্বাচনে যে কোন মূল্যে নৌকাকে বিজয়ী করতে হবে। তাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে যাকেই মনোনয়ন দেয়া হয়, ঐক্যবদ্ধভাবে তাকেই বিজয়ী করে দেশ ও জাতির উন্নয়নে ঐক্যবদ্ধ থাকতে হবে।
আবুল হাশেমের সভাপতিত্বে ও আবুল কাশেম আরজু ও মোরশেদ আহমেদ খোকার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান আলোচকের বক্তব্য রাখেন সাবেক বিজিএমইএ পরিচালক মহানগর যুবলীগ নেতা সৈয়দ নজরুল ইসলাম।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রফিকুল আলম, আনোয়ার মির্জা, কাজী মাহবুব, নাজিম উদ্দিন চৌধুরী, হাছান মুরাদ চৌধুরী, আলী আজম, জমির উদ্দিন, শহীদুল ইসলাম দুলাল, আব্দুন নবী, জসিম উদ্দিন, মো. সাকের, জাহেদ হোসেন চৌধুরী, শেখ আহমদ, খালেক সওদাগর, হানিফ খান, মো. নাছির, আজম খান, এরশাদ আলম বিটু, যুবলীগ নেতা জসিম উদ্দিন, কাজী মামুন, মো. আবছার, মো. শফি, তসলিম উদ্দিন, কফিল উদ্দিন, নাছের বুলু, মো. ইমরান, জসিম উদ্দিন, মো. পারভেজ, সরওয়ার, আজম, আরিফ, কবির, সিদ্দিক, আরমান, নুর মোহাম্মদ, আকবর, স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. হোসেন, মো. ইসহাক, শহীদুল্লাহ কায়ছার, মো. ফারুক, চান মিয়া, হারুন, সাজ্জাদ, রনি, গিয়াস, নগর ছাত্রলীগের সদস্য ইমাম উদ্দিন, ওয়ার্ড ছাত্রলীগ নেতা দেলোয়ার, সাইফুল, সাইফুল ২ প্রমুখ। বিজ্ঞপ্তি