৯৩০ নমুনায় শনাক্ত ৮২

করোনা

নিজস্ব প্রতিবেদক :
করোনায় নতুন করে শনাক্ত হয়েছেন ৮২ জন। চট্টগ্রামে রোববার ফৌজদারহাট বিআইটিআইডি, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ, ইম্পেরিয়াল হাসপাতাল, শেভরন, মা ও শিশু হাসপাতাল এবং কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে ৯৩০ নমুনার মধ্যে করোনা পজিটিভ হয়েছে ৮২ জনের।
সিভিল সার্জন থেকে প্রাপ্ত তথ্যানুসারে জানা গেছে, চট্টগ্রামের ফৌজদারহাট বিআইটিআইডিতে ৩৯৫ নমুনার মধ্যে ৮ জন করোনা পজিটিভ হয়েছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৮৯ নমুনায় ৭ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ল্যাবে ১৮৬ নমুনার মধ্যে ৩৫ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। ইম্পেরিয়ালে ৪৭ নমুনায় ৭ জন, শেভরনে ১১৬ নমুনায় ২০ জন, মা ও শিশু হাসপাতালে ৯ জনের নমুনায় ২ জন এবং কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে ৮৮ জনের নমুনায় ৩ জনের পজিটিভ পাওয়া যায়। এছাড়া গতকাল ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় ও আরটিআরএল ল্যাবে কোনো নমুনা রিপোর্ট ছিল না।
উল্লেখ্য, চট্টগ্রামে করোনা আক্রান্ত শুরু হয়েছিল ৩ এপ্রিল। দামপাড়ায় এক বৃদ্ধের আক্রান্তের মধ্যদিয়ে শুরু হয়েছিল চট্টগ্রামে করোনা। ঈদের পর থেকে ধীরে ধীরে করোনার প্রভাব কমতে থাকলেও চলতি মাস থেকে আবারো ধীরলয়ে বাড়ছে করোনা শনাক্ত।