১৮ জনের সবাই করোনা নেগেটিভ

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
আসন্ন শ্রীলংকা সফরকে সামনে রেখে ক্রিকেটারদের করোনা পরীক্ষা শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গতকাল শুক্রবার ১৮ জন ক্রিকেটারের কাছ থেকে করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়। শনিবার সেই পরীক্ষার রিপোর্ট এসেছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে, এই ১৮ জনের সবাই করোনা নেগেটিভ।
শ্রীলংকা সফর এখনো অনিশ্চিত। কিন্তু অনিশ্চিয়তার মাঝেও নিজেদের পক্ষ থেকে প্রস্তুতি সেরে রাখছে বিসিবি। শ্রীলংকা সফরের পরিকল্পনার অংশ হিসেবে করোনা পরীক্ষার জন্য ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন সাময়িকভাবে স্থগিত করা হয়েছে।
সফরের আগের সূচি অনুসারে জাতীয় দলের ২০ সেপ্টেম্বর হোটেল উঠার কথা। তাই হোটেলের কর্মচারীদেরও করোনা পরীক্ষা করা হয়েছে। ২১ সেপ্টেম্বর থেকে আনুষ্ঠানিকভাবে অনুশীলন শুরু করবে টাইগাররা। এরইমধ্যে শ্রীলংকা সফরের জন্য নিজেদের অবস্থান পরিষ্কার করেছে বিসিবি। তবে এখনো কোন সিদ্ধান্ত দিতে পারেনি শ্রীলংকা ক্রিকেট বোর্ড।
শ্রীলংকা সফরে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। যা আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অর্ন্তভুক্ত। ২৭ সেপ্টেম্বর শ্রীলঙ্কা সফরের জন্য দেশ ছাড়ার আগে ২৪ সেপ্টেম্বর আবারো করোনা পরীক্ষা করা হবে খেলোয়াড়দের। আগামী ২৪ অক্টোবর থেকে প্রথম টেস্ট শুরু হওয়ার কথা। খবর : ডেইলিবাংলাদেশ’র।