সুশান্তের চেয়ে টাইগারের সঙ্গে প্রেম করা সহজ : দিশা

সুপ্রভাত ডেস্ক :
জমে ক্ষীর দিশা পাটানির জন্মদিন। শনিবারের সকাল থেকেই তার মন ‘গার্ডেন গার্ডেন’। প্রাক্তন, বর্তমান প্রেমিকেরা নিশ্চয়ই তাকে শুভেচ্ছা জানিয়ে ফেলেছেন জন্মদিনের। রেটিংয়ে কে এগিয়ে? আজ সেটাই সবচেয়ে হট আর হ্যাপেনিং….
নিশ্চয়ই ভাবছেন, কী যুগ পড়ল! প্রেমেরও আবার রেটিং? হবে না কেন? ‘প্রেম একবারই এসেছিল নীরবে…’ জেট যুগে হয় হুড়মুড়িয়ে প্রেমে পড়ো নয়তো ছাড়ো বস! তার মধ্যে যে টিকে গেল তাকে নিয়ে যত দিন পারা যায় ‘খুশ রহো’। যে চলে গেল? ‘যা গেছে তা যাক।’
দিশাও এই নীতিতেই নাকি বিশ্বাসী। ২০১৫-য় তেলুগু ছবি ‘লোফার’ দিয়ে অভিনয়ে আসা। তার আগে অবশ্য ক্যাডবেরির বিজ্ঞাপনে দেখা গেছে তাকে। তারপর টাইগার শ্রফের সঙ্গে মিউজিক ভিডিও ‘বেফিকরা’। ২০১৬-য় ব্লকবাস্টার হিট ‘এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’। পয়লা দিন থেকেই ব্যাট হাঁকাচ্ছেন আর রান তুলছেন দিশা। ছবির আর প্রেমের দুনিয়ায়, সমান তালে।
হিন্দিতে মিউজিক ভিডিয়ো করার দৌলতে টাইগার শ্রফের সঙ্গে সখ্যতা জন্মেছিল। কিন্তু নীরজ পা-ের ছবি করতে গিয়ে সুশান্ত সিং রাজপুত ‘চাপ’ হয়ে গিয়েছিল তার! প্রেমের দৃশ্য, গানে রীতিমতো আড়ষ্ট। পরে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘সুশান্তের থেকে টাইগারের সঙ্গে প্রেম করা অনেক সহজ।’ এই সংলাপ পাতে পড়তেই দিশার দিকে যেন নতুন করে নজর গেল সবার। পা দিতে না দিতেই মেয়ে বলে কী?
আসলে, দিশা বোঝাতে চেয়েছিলেন ভিডিয়ো সং করতে গিয়ে মোটামুটি চেনাজানা হয়ে গেছিল টাইগারের সঙ্গে। ফলে, পর্দায় সেই ছাপ পড়েছিল। কিন্তু সুশান্তকে একদমই চিনতেন না। আর প্রথম দিনেই তার সঙ্গে রোম্যান্টিক গানের দৃশ্য ‘কৌন তুঝে।’ কোনও রকমে উৎরে গিয়েই পরে ওই মন্তব্য।
দিশার এই মন্তব্যে অবশ্য হাঁফ ছেড়ে বেঁচেছিলেন টাইগার। কারণ, পয়লা দিন থেকেই তার চোখের মণি দিশা। এমনটাই হতে বাধ্য। অমন আগুনে ফিগার! বিকিনি ছবিতে দিশা পুরো ‘আগুনের গোলা’। নেশা ধরানোর মতো সুন্দরী। ফলে, প্রেমে পড়ে ল্যাজে-গোবরে হয়ে টাইগার বলেই ফেলেছিলেন, ‘আমার কথায় কথায় মাথা গরম। দিশা কী ঠা-া, নরম, রোম্যান্টিক সুন্দরী! ইসসস, যদি আমার জীবনে আসে, আমায় ভালবাসে…।’ আগেই বলা হয়েছে, অভিনেত্রী নিজেও টাইগারের মতোই এক দেখায় প্রেমে বিশ্বাসী। এ ব্যাপারেও তিনি খুল্লামখুল্লা জানিয়েছেন, কাউকে প্রথম দেখায় মন উড়– উড়–? মানে, ‘কুছ কুছ হোতা হ্যায়।’ কোনও অনুভূতি নেই? তাহলে লস্ট কেস!
‘বাগী ২’-তে টাইগার-দিশা এক ফ্রেমে আসতেই বন্ধুত্বের সংজ্ঞা যেন বদলে গেল! ভাল লাগা থেকে ডেটিং। রেস্তোরাঁয় ইটিং-আউটিং। জ্যাকি-আয়েশা-কৃষ্ণা শ্রফের সম্মতি, সব মিলিয়ে টাইগার-দিশা রিল-রিয়েল রোম্যান্স যেন নতুন দিশা দেখল। এ ভাবেই চলতে চলতে হঠাৎ মাঝে বিশাল ট্যুইস্ট, প্রেম নাকি ভেঙে খান খান! তারপরেও যে হারে দিশা-স্তুতিতে মেতেছেন টাইগার, কৃষ্ণা, আয়েশা তাতে গন্ধটা সত্যিই সন্দেহজনক! কেউ যেমন অফিশিয়ালি প্রেমের কথা ঘোষণা করেননি তেমনি ভাঙার ব্যাপারেও মুখে কুলুপ।
তবে এটাও গুঞ্জন কিনা জানা নেই, টাইগারের আগে নাকি দিশার স্টেডি বয়ফ্রেন্ড ছিলেন পার্থ সামথন। ছোটপর্দার জনপ্রিয় এই তারকার সঙ্গে পুরোদমে ডেটিং চলার সময়েই দিশা খবর পান, পার্থ ‘সমকামী।’ বিগ বস-খ্যাত বিকাশ গুপ্তার সঙ্গে সম্পর্ক আছে। জানার পরেই সেই প্রেমে কাঁচি।
খবর : আনন্দবাজার’র।