সিরাজুল হক মিয়ার আদর্শ অনুসরণের তাগিদ

আলোচনা সভা

চট্টগ্রাম জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জননেতা মরহুম সিরাজুল হক মিয়ার ২৭ তম মৃত্যুবার্ষিকীতে চৈতন্যগল্লিস্থ তাঁর কবরস্থানে গতকাল সকালে মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীনের নেতৃত্বে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। এ সময় মরহুমের রুহের মাগফেরাত কামনায় মুনাজাত অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে আয়োজিত এক সভায় মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, মরহুম সিরাজুল হক মিয়া চট্টগ্রামে আওয়ামী পরিবারের গণভিত্তি দিয়েছিলেন। দলের দুঃসময়ে তিনি নেতাকর্মীদের আশ্রয় ছিলেন। এমন একজন নেতার জীবনাদর্শকে অনুসরণ করে শুদ্ধ রাজনৈতিক চর্চা করতে হবে।
মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেন, মরহুম সিরাজুল হক মিয়া রাজনীতিকে অর্থ-বিত্ত কামাইয়ের হাতিয়ার হিসেবে ব্যবহার করেননি এবং নেতাকর্মীদের সুখ-দুঃখের সাথী ছিলেন।
এতে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, খোরশেদ আলম সুজন, উপদেষ্টা শেখ মোহাম্মদ ইছহাক, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, বাণিজ্য সম্পাদক মাহবুবুল হক মিয়া, নির্বাহী সদস্য হাজী বেলাল আহমেদ, ওয়ার্ড আওয়ামী লীগের আবদুল হান্নান, আসিফ খান, গিয়াস উদ্দিন, গোলাম মো. জোবায়ের প্রমুখ। বিজ্ঞপ্তি