সিনহা হত্যা মামলা তিন সাক্ষী তৃতীয় দফায় তিন দিনের রিমান্ডে

তিন আসামি

নিজস্ব প্রতিনিধি, টেকনাফ :

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যার ঘটনায় পুলিশের দায়ের করা মামলার তিন সাক্ষীকে তৃতীয়বারের মত আবারও তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। মঙ্গলবার দুপুর ১২টা ১০ মিনিটে তাদের কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহর আদালতে হাজির করে চারদিনের রিমান্ডের আবেদন করেন র‌্যাব। শুনানি শেষে আদালত প্রত্যেকের বিরুদ্ধে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এএসপি খাইরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, একদিনের রিমান্ড শেষে ওসি প্রদীপ কুমার দাশকেও আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে।

আসামিরা হলেন, টেকনাফের বাহারছড়া ইউনিয়নের মারিশবুনিয়ার নুরুল আমিন, নিজাম উদ্দীন ও মোহাম্মদ আইয়াস। এর আগে গত ২০ আগস্ট প্রথম দফায় ৭দিন ও ২৫ আগস্ট দ্বিতীয় দফায় ৪দিনের রিমান্ড মঞ্জুর করেছিল আদালত। সিনহা হত্যা ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে র‌্যাবের একটি দল টেকনাফের মারিশবুনিয়া এলাকা থেকে গত ৯ আগস্ট পুলিশের দায়ের মামলার এ সাক্ষীদের গ্রেফতার করেছিল।

প্রসঙ্গ, গত ৩১ জুলাই রাতে টেকনাফের মারিশবুনিয়া পাহাড়ে ভিডিওচিত্র ধারণ করে মেরিন ড্রাইভ দিয়ে কক্সবাজারের হিমছড়ি এলাকার নীলিমা রিসোর্টে ফেরার পথে শামলাপুর তল্লাশি চৌকিতে গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ।