‘সালার’-এ প্রভাসের নায়িকা শ্রুতি হাসান

সুপ্রভাত ডেস্ক :
‘বাহুবলী’ চরিত্রে দুর্দান্ত সাফল্যর পর ভারতজুড়ে তুমুল জনপ্রিয় তারকাদের তালিকায় নাম লেখান প্রভাস। তাকে ঘিরে ভক্তদের আগ্রহ ও কৌতুহলের শেষ নেই। এ মুহূর্তে প্রভাসের হাতে রয়েছে বেশ কয়টি নতুন সিনেমা। লকডাউনের দীর্ঘকালীন বিরতি শেষে মাস খানেক আগেই শুটিং সেটেও ফিরেছেন তিনি। পূজা হেজের বিপরীতে রাধা কৃষ্ণ পরিচালিত ‘রাধে শ্যাম’ সিনেমার শুটিং শেষ করেছেন। কাজ করছেন ‘সালার’ নামে নতুন একটি সিনেমায়। এর শুটিংও শুরু করেছেন এরইমধ্যে।
তবে সিনেমায় কে হবে প্রভাসের নায়িকা তা জানা ছিলো না। এবার সে তথ্য নিশ্চিত করলো বলিউড হাঙ্গামা। তারা বলছে, প্রশান্ত নীল নির্মিত ‘সালার’ সিনেমায় প্রভাসের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন দক্ষিণের সুপারস্টার নায়িকা শ্রুতি হাসান।
সম্প্রতি শ্রুতির ৩৫ তম জন্মদিন উপলক্ষে এমন খবর জানায় হোম্বেল ফিল্মস। তাদের এক টুইট বার্তায় শ্রুতিকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়েছে বলে দাবি করেছে বলিউড হাঙ্গামা। সেখানে বলা হয়েছে, ‘সালার’ টিমে আমন্ত্রণ।
ঘোষণাটি আসার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত ও সহকর্মীদের শুভেচ্ছায় শিক্ত হয়েছেন শ্রুতি। শুভেচ্ছা জানাতে ভুল করেননি তার নতুন সিনেমার নায়ক প্রভাসও। নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে জন্মদিনের শুভেচ্ছাসহ নতুন সিনেমায় জুটি হিসেবে ভালো অভিজ্ঞতার প্রত্যাশা করেন তিনি।
প্রসঙ্গত, ২০০৯ সালে অ্যাকশনধর্মী সিনেমা ‘লাক’-এ অভিনয়ের আগে শিশু শিল্পী এবং এবং অতিথি শিল্পী হিসেবে শোবিজে অভিষেক শ্রুতির। তবে অভিনয়ের পাশে গানেও পারদর্শী সুপারস্টার কমল হাসানের মেলে। ‘চাচী ৪২০’ সিনেমায় বাবার সঙ্গে দ্বৈত গান করে কণ্ঠশিল্পী হিসেবেও নাম লেখান তিনি। খবর : জাগোনিউজ’র।