শেখ হাসিনার অধীনেই হবে সংসদ নির্বাচন

মিরসরাইয়ে প্রকল্প উদ্বোধনকালে মোশাররফ

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনা আজ বিশ্ব পরিম-লে উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক হিসেবে চিহ্নিত হয়েছেন। তাঁর হাতে দেশ আছে বলেই মানুষ নিরাপদে আছে। নির্বাচনের আর মাত্র তিন মাস বাকি। সংবিধান মেনে যথাসময়ে শেখ হাসিনার অধীনেই সংসদ নির্বাচন হবে। তিনি গতকাল মিরসরাইয়ে বিভিন্ন প্রকল্পকাজ উদ্বোধনকালে এসব কথা বলেন।

মির্জা ফখরুলদের অসংলগ্ন কথাবার্তা দিয়ে কোন কাজ হবে না উল্লেখ করে ইঞ্জিনিয়ার মোশাররফ বলেন বর্তমান নির্বাচন কমিশন স্বাধীন। এ নির্বাচন কমিশনই অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের আয়োজন করবে।

তিনি বলেন, বর্তমান উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে। দেশের বিভিন্ন অভাবনীয় উন্নয়নের কথা তুলে ধরে তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বের বিস্ময়। তিনি দেশকে অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন। অথচ আসন্ন নির্বাচন বানচাল করতে বিএনপি-জামায়াত নানা ষড়যন্ত্রে মেতে উঠেছে। দেশের জনগণকে সাথে নিয়ে সকল ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দেয়া হবে।

এ সময় অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সদস্য মাহবুব উর রহমান, উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা জেরিন, বারৈয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর ভূইয়া, জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান করিম মাস্টার ও জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গতকাল দিনব্যাপী মিরসরাই উপজেলার জোরারগঞ্জ সাব রেজিস্ট্রি অফিস, জোরারগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত চার তলা একাডেমিক ভবন ও চৌদ্দ কোটি টাকা ব্যয়ে বারৈয়ারহাট পৌরসভার দশটি প্রকল্পের উদ্বোধন করেন। বিজ্ঞপ্তি