রেকর্ড গড়লো ‘দিল বেচারা’

সুপ্রভাত ডেস্ক :
অবশেষে প্রতীক্ষার অবসান। শুক্রবার মুক্তি পেল সুশান্ত সিং রাজপুত অভিনীত শেষ ছবি দিল বেচারা। প্রয়াত অভিনেতার শেষ ছবি দেখার জন্য অপেক্ষা করেছিলেন তার অনুরাগীরা। যারা এখনো মেনে নিতে পারছিলেন না যে তাদের প্রিয় অভিনেতা আর নেই তারা এই ছবি দেখতে গিয়ে আরো একবার চোখের জলে ভাসলেন। প্রিয় অভিনেতাকে আরো একবার জীবন্তভাবে দেখলেন চোখের সামনে। আর ছবিটি দেখা শেষ হতেই তাই শুরু হলো সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট।
দিল বেচারা নিয়ে প্রতিক্রিয়ায় এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া ভরিয়ে দিয়েছেন সুশান্তের অনুরাগীরা। আর আরো বড় বিষয় হলো, এই মুহূর্তে দেশের সবথেকে বড় ট্রেন্ডগুলির মধ্যে শীর্ষে রয়েছে সুশান্ত অভিনীত শেষ ছবিটি। ছবিটি মুক্তির কয়েক মিনিটের মধ্যেই আইএমডিবি তে এই ছবির রেটিং পৌঁছে গেল ১০-এ। সুশান্তের ভক্তরা এই ছবি সম্পর্কে আইএমডিবিতে বহু প্রতিক্রিয়া জানিয়েছেন। কেউ জানিয়েছেন এই ছবি দেখতে গিয়ে তারা আবেগপ্রবণ হয়ে গিয়েছেন। কেউ আবার লিখেছেন এই ছবিতে শেষবারের মতো সুশান্ত কে দেখতে পেলেন।
একজন ভক্ত লিখছেন, সুশান্তের হাসি এবং ওর চোখের উজ্জ্বাল্য মুগ্ধ করে দেয়। এই ছবি অসাধারণ এবং শেষ অবধি ছবিটা দেখতে আপনি বাধ্য হবেন। আরেকজন লিখছেন, আমার মন বড্ড ভারী হয়ে গেল। এই যন্ত্রণা সত্যি সহ্য করা যায় না।
দিল বেচারা ছবিটি সম্পর্কে লেখক চেতন ভগত লিখছেন, নিজেদের আবেগগুলোকে প্রকাশ করতে চাইলে করে ফেলুন। শোক প্রকাশ করা সত্যি প্রয়োজন। নিজেদের অনুভূতি গুলিকে অস্বীকার করবেন না।
খবর : কলকাতাটোয়েন্টিফোর’র।