রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যানের ছেলের মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক

শ্বাসকষ্ট নিয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বর্ষিয়ান আওয়ামী রাজনীতিক খলিলুর রহমান চৌধুরীর তৃতীয় পুত্র মাহফুজুল ইসলাম চৌধুরী (৫০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।
গত রোববার ২৮ জুন দিবাগত রাত ১টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। রাঙ্গুনিয়ার রোয়াজার হাট ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক মাহফুজ চৌধুরী বেশ কিছুদিন ধরে শ্বাসকষ্টসহ শারীরিক নানা জটিলতায় ভুগছিলেন। চিকিৎসাধীন অবস্থায় করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে।
মাহফুজুল ইসলাম চৌধুরীর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলেন, রাজনৈতিক পরিবারের সন্তান মাহফুজুল ইসলাম চৌধুরী আওয়ামী রাজনীতির দুঃসময়ে দলের পাশে থেকে নিবৃত্তে কাজ করেছেন। তার মৃত্যুতে রাঙ্গুনিয়াবাসী একজন প্রকৃত বঙ্গবন্ধুপ্রেমীকে হারিয়েছেন। মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন তথ্যমন্ত্রী। আজ ২৯ জুন (সোমবার) দুপুরে রাঙ্গুানিয়ার মুরাদনগর জামে মসজিদ মাঠে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। বিজ্ঞপ্তি