রাউজানে কুকুর মারতে গিয়ে নিজের গুলিতে ব্যবসায়ীর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, রাউজান :
রাউজানে গুলি করে কুকুরকে মারতে গিয়ে কুকুরসহ কোব্বাত হোসেন (৪৮) নামে এক প্রবাসী ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৫টায় রাউজান উপজেলার পূর্বগুজরা ইউনিয়নের বড় ঠাকুর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
জানা গেছে, কোব্বাত হোসেন গত দুই মাস আগে প্রবাস থেকে এসে তার নামে লাইসেন্স করা বন্দুকটি রাউজান থানা থেকে নিয়ে যান। নিজের লাইসেন্স করা দুই নলা বিশিষ্ট বন্দুকের গুলি দিয়ে কুকুরকে মারতে গিয়ে কুকুরসহ ওই প্রবাসী ব্যবসায়ী গুলিবিদ্ধ হন। প্রবাসী ব্যবসায়ীকে আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরাত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত ব্যবসায়ী কোব্বত হোসেন রাউজান উপজেলার পূর্ব গুজরা ইউনিয়নের বড় ঠাকুর পাড়া এলাকার মদিনা আবাসিক এলাকার বিল্লাল হোসেনের ছেলে। তিনি দুই ছেলে দুই মেয়ের জনক।
রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, তিনি একজন প্রবাসী ব্যবসায়ী। গত দুইমাস আগে অস্ত্রটি রাউজান থানা থেকে নিয়ে যান। নিজের লাইসেন্স করা দুই নলা বিশিষ্ট গুলি দিয়ে কুকুর মারতে গিয়ে গুলিবিদ্ধ হলে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গুলিতে মৃত্যুবরণকারী কোব্বাতের লাশ ময়নাতদন্ত করা হবে। এ ঘটনায় কুকুরটিও মারা গেছে বলে জানিয়েছেন তিনি।