মেয়রকে চিকিৎসা সরঞ্জাম দিলো সিটি কলেজ সাবেক ছাত্রলীগ

মেয়রের হাতে চিকিৎসা সরঞ্জাম তুলে দিচ্ছেন সিটি কলেজ সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দ

মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, ছাত্রলীগ বাংলাদেশ বাঙালির স্বাধীন জাতিসত্ত্বা প্রতিষ্ঠার আন্দোলন, সংগ্রাম, লড়াইয়ে ইতিহাস ও ঐতিহ্যের হীরকখ-ক। সর্বপরি রাজনৈতিক, মানবিক ও সামাজিক সংকট উত্তোরণের অগ্রবর্তী বাহিনী। এ গর্বিত ইতিহাস ও ঐতিহ্যকে ধারণ করে ছাত্রলীগের বর্তমান প্রজন্মের নেতাকর্মীদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে নিজেদের উৎসর্গ করে মাটি ও মানুষের সাথে মিশে যেতে হবে।
আজ ১৮ জুন (বৃহস্পতিবার) দুপুরে চসিক সম্মেলন কক্ষে সরকারি সিটি কলেজের সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দ কাছ থেকে চিকিৎসা সরঞ্জাম গ্রহণকালে মেয়র এসব কথা বলেন।
তিনি ঊনসত্তরের গণঅভ্যত্থান, সত্তরের নির্বাচন, প্রলয়ংকরী ঘুর্ণিঝড়-জলোচ্ছাস, মুক্তিযুদ্ধ, সামরিক স্বেরাচারবিরোধী আন্দোলন-সংগ্রামে চট্টগ্রাম সরকারি সিটি কলেজ ছাত্রলীগের অবদানের কথা উল্লেখ করেন।
চিকিৎসা সামগ্রীর মধ্যে রয়েছে অক্সিমিটার, ব্লাড প্রেসার মেশিন, থার্মালমিটার, হুইল চেয়ার, স্টেথেস্কুপ, পোর্টেবল স্ট্রেচার, ১৫০ রোগীর ঔষধ ও জীবানু নাশক লিকুইড।
এ সময় উপস্থিত ছিলেন চসিক কাউন্সিলর গোলাম মো. জোবায়ের, সিটি মেয়রের একান্ত সচিব মো. আবুল হাশেম, সিটি কলেজ প্রাক্তন ছাত্রলীগের মধ্যে দিদারুল আলম, সৌমিত বড়–য়া রাসেল, সঞ্চয় মহাজন, মো. আলম, মো. আজাদ খান, মো. শরিফুল ইসলাম, মো. নুর হোসেন অনিক, মো. তৈয়ব খান, মো. আজাদ, অস্থি মজুমদার, মো. আরিফ ও অতি বিশ্বাস প্রমুখ। বিজ্ঞপ্তি