মহসিন কলেজ এক্স স্টুডেন্ট ফোরাম সন্দ্বীপ’র প্রতিষ্ঠাবার্ষিকী

মহসিন কলেজ এক্স স্টুডেন্ট ফোরাম সন্দ্বীপ’র প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী নগরীর বড়পুল সংলগ্ন বে-লিফ রেস্টুরেন্টে উদযাপন করা হয়। সংগঠনের আহ্বায়ক মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচিব অধ্যাপক শামছুল কবির শামীমের সঞ্চালনায় সন্দ্বীপস্থ সরকারী হাজী মুহাম্মদ মহসিন কলেজের সন্দ্বীপের এক্স স্টুডেন্টদের এক মিলন মেলা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংগঠনের আহবায়ক মো. জসিম উদ্দিন।
সভায় বক্তব্য রাখেন সাইফুল আজম, ডা. জিল্লুর রহমান, মিজানুর রহমান, শেখ মো. মারুফ, অধ্যাপক মাইনুল হাসান, আলাউদ্দিন সিকদার, অধ্যক্ষ নাছির উদ্দিন প্রমুখ।
সভায় বক্তারা বলেন, ‘সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের সন্দ্বীপের মেধাবী শিক্ষার্থীরা শিক্ষা জীবনে কৃতিত্বের স্বাক্ষর রেখে বর্তমানে দেশ বিদেশে মেধার স্বাক্ষর রেখে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করে চলছে। সাথে সাথে একটি সমৃদ্ধ বাংলাদেশের জন্যও নিরলসভাবে অবদান রাখছে।
বক্তারা আরো বলেন, এই সংগঠনটির লক্ষ্য হচ্ছে সন্দ্বীপের মেধাবীদের সুসংগঠিত করা, চট্টগ্রামের বিভিন্ন কলেজে পড়–য়া মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি দেওয়া এবং গরিব শিক্ষার্থীদের সহায়তা করা ও বছরে একবার হলেও এই ধরনের মিলন মেলার আয়োজন করা।’ পরে অধ্যক্ষ মো. নাছির উদ্দিনের নেতৃত্বে অধ্যাপক মাইনুল হাসান ও আলাউদ্দিন সিকদার সহ তিনজন নির্বাচন কমিশনারের পক্ষে অধ্যাপক মাইনুল হাসান পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।
এরা হলেন সভাপতি- মো. জসিম উদ্দিন, সহ সভাপতি প্রফেসর জয়নাল আবেদীন ও শফিউল আজম, সেক্রেটারি- অধ্যাপক শামছুল কবির শামীম, অর্থ সম্পাদক- আব্দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাজিম উদ্দিন ও শেখ মো. মারুফ, সাংগঠনিক সম্পাদক-শওকত তালুকদার, সমাজ কল্যাণ সম্পাদক সিরাজুল মাওলা, ক্রিড়া সম্পাদক- আলা উদ্দিন আলী, অফিস প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট শিহাব উদ্দিন, আন্তর্জাতিক সম্পাদক- মিজানুর রহমান, মো. মিনহাজ উদ্দিন, আব্দুল কাদের টিটু, কার্যনিবাহী সদস্য- মো. নিজাম উদ্দিন, শামছুল কবির লিটন, আলমগীর সারওয়ার, জিয়াউল ইসলাম, ইঞ্জিনিয়ার মুজাহিদ হোসাইন রাশেদ। বিজ্ঞপ্তি