ভেদাভেদ ভুলে ধানের শীষকে বিজয়ী করতে হবে

মতবিনিময় সভায় ডা. শাহাদাত

মহানগর বিএনপির আহ্বায়ক ও চসিক মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, ‘২৭ জানুয়ারি চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে বেগম খালেদা জিয়ার প্রতীক ধানের শীষ’কে বিজয় করতে হবে। এই কাজ আমাদের জন্য অনেক কঠিন হলেও সকল বাধাবিপত্তি অতিক্রম করে আমাদের এগিয়ে যেতেই হবে। এখন সময় শুধু সামনে এগিয়ে যাওয়ার। ১২ টি বছর আমরা শুধু জুলম নির্যাতন সহ্য করেছি। এখন আর ঘরে থাকার সময় নেই। সাহসের সাথে রাজপথে থাকতে হবে, জনগণকে নিয়ে ভোটকেন্দ্রে যেতে হবে। ধানের শীষের প্রতীককে বিজয়ী করতে পারলে বেগম খালেদা জিয়ার পরিপূর্ণ মুক্তির আন্দোলন তরান্বিত হবে। দেশের মানুষের ভোটের অধিকার ও গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা হবে’।
তিনি গতকাল বুধবার দুপুরে নগরীর একটি রেস্টুরেন্টে চসিক নির্বাচন উপলক্ষে ১৫ থানা ও ৪৩টি সাংগঠনিক ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে একথা বলেন।
বিএনপির কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দীন বলেন, ‘চট্টগ্রামসহ সারাদেশের মানুষ ২৭ জানুয়ারির নির্বাচনের দিকে তাকিয়ে আছেন। নির্বাচনে জালিয়াতির আশ্রয় নিলে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে’।
দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান বলেন, ‘ডা. শাহাদাত হোসেন পরিচ্ছন্ন রাজনীতিবিদ। একজন পরিশ্রমী কর্মবীর হিসেবে তাঁকে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করলে তিনি চট্টগ্রামকে একটি নিরাপদ স্মার্ট ও আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে সক্ষম হবেন’।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. মিয়া ভোলা, এস এম সাইফুল আলম, ইয়াসিন চৌধুরী লিটন, আর ইউ চৌধুরী শাহীন, আনোয়ার হোসেন লিপু, মনজুর আলম চৌধুরী মঞ্জু, কামরুল ইসলাম থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, হাজী বাবুল হক, মামুনুল ইসলাম হুমায়ুন, আব্দুস সাত্তার সেলিম, মোশারফ হোসেন দীপ্তি, মো. আজম, মোহাম্মদ সালাউদ্দিন, মো. সেকান্দর, হাজী হানিফ সওদাগর, ডা নুরুল আবছার, আবদুল্লাহ আল হারুন, সরফরাজ কাদের রাসেল প্রমুখ। বিজ্ঞপ্তি