বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে মুনিরীয়া যুব তবলীগ কমিটির পক্ষকালব্যাপী কর্মসূচি

মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদের উদ্যোগে ৬ আগস্ট বাদে আছর থেকে টুঙ্গি পাড়ার বঙ্গবন্ধুর মাজার শরীফে পবিত্র খতমে কোরআনের মাধ্যমে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাংলাদেশের স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ৬ আগস্ট থেকে ১৫ দিন ব্যাপী খতমে কোরআন ও দোয়া মাহফিলের সূচনা করা হয়েছে। শুক্রবার বাদে আছর টুঙ্গিপাড়ার বঙ্গবন্ধুর মাজারে খতমে কোরআনের মাধ্যমে কর্মসূচির সূচনা করা হয়। এ উপলক্ষে দুপুরে মুনিরীয়া যুব তবলীগ কমিটির একটি প্রতিনিধি দল টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর মাজার জেয়ারত করেন।
দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ মোহাম্মদ তোজাম্মেল হোসেন টুটুল, বিশেষ অতিথি ছিলেন ব্যবসায়ী শেখ মোহাম্মদ মাসুদ পারভেজ।
এ দোয়া মাহফিল পরিচালনা করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ কমপ্লেক্স প্লাজা জামে মসজিদের খতিব ও খাদেম আলহাজ্ব মাওলানা সামিউল ইসলাম নবাব।
বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের বিভিন্ন জেলা উপজেলার সকল শাখা এবং পবিত্র মক্কা-মদিনা শরীফসহ আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া, মধ্যপ্রাচ্যের বিভিন্ন শাখায় শুক্রবার খতমে কোরআনের কর্মসূচি একযোগে পালন করা হচ্ছে।
এ খতমে কোরআন আগামী ২০ আগস্ট পর্যন্ত চলবে। বিজ্ঞপ্তি