ফিরিঙ্গীবাজার ওয়ার্ডে চালু হলো টেলিমেডিসিন সেবা

ফিরিঙ্গীবাজার ওয়ার্ডে অক্সিজেন সেবা কার্যক্রম উদ্বোধনীতে বক্তব্য রাখছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, জনসচেতনতা ও ভয়াবহ পরিস্থিতির গুরুত্ব অনুধাবণ ছাড়া শুধুমাত্র লকডাউন ইতিবাচক সুফল বয়ে আনতে পারে না। উদ্দেশ্য যতই মহৎ হোক না কেন কর্মপন্থার ক্ষেত্রে সমন্বয়ের অভাব ও সিদ্ধান্তহীনতা সকল প্রচেষ্টাকেই ব্যর্থ করে দিতে পারে। তাই প্রথাগত বা প্রচলিত দৃষ্টিভঙ্গির পরিবর্তন ঘটিয়ে পরিস্থিতি অনুযায়ী যখন যা জরুরি ও সময়োপযোগী পদক্ষেপ গ্রহণ করা হলো কার্যকর প্রতিষেধক।
আজ ২৭ জুন (শনিবার) সকালে ৩৩ নম্বর ফিরিঙ্গীবাজার ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের উদ্যোগে এলাকাবাসীর জন্য ফ্রি অক্সিজেন, জরুরি ওষুধ, অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ, সেবা প্রাপ্তির জন্য টেলিমেডিসিন সেবা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, জনগণের ভোটে যারা জনপ্রতিনিধি হয়েছেন আজকের পরিস্থিতিতে তাদের সৃজনশীল উদ্যোগ জনগণকে শক্তি ও ভরসা যোগায়।
যুবলীগ নেতা জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে শিক্ষক শাহাদাত হোসেন, আবদুল হালিম দোভাষ, মোহাম্মদ তারেক সর্দার, সিদ্দিক আহমদ, নাসির আহমেদ, মোসলেহ উদ্দিন দিদার, মঞ্জুর আলম, লক্ষ্মীপদ দাশ, মোহাম্মদ আবদুল্লাহ, মোহাম্মদ হানিফ, আবদুল মাবুদ, মঞ্জুর মোর্শেদ, সবির আহমেদ, রূপক কান্তি ধর, মো. সিরাজ, মোহাম্মদ এসহাক, জাফর আহমদ, অনিল দাশ, খোরশেদ আলম রহমান, তাজউদ্দিন রিজভী, সাইফুদ্দিন আহমেদ, তানভির আহমেদ রিংকু, মোহাম্মদ মহিউদ্দিন, খালেক হোসেন, আবদুল আজিজ, তারাপদ দাশ, জামাল উদ্দিন, মোহাম্মদ রাশেদ, মোহাম্মদ পারভেজ, অসিউর রহমান, কায়সার হামিদ, অনিন্দ দেব, আমিনুল ইসলাম শাহেদ, মোহাম্মদ রমজান প্রমুখ উপস্থিত ছিলেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ মাঈন উদ্দিন। অনুষ্ঠানে অসুস্থ হুমায়ন মোর্শেদ শাকিলের জন্য বিশেষ দোয়া করা হয়। বিজ্ঞপ্তি