প্রেস ক্লাবে সুরক্ষা সামগ্রী দিলেন বিপ্লব বড়ুয়া

প্রেস ক্লাবে সুরক্ষাসামগ্রী প্রদানকালে ডা. বিদ্যুৎ বড়ুয়াসহ ক্লাবের নেতৃবৃন্দ

করোনার এ বৈশ্বিক মহামারীতে প্রধানমন্ত্রীর পক্ষে বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া চট্টগ্রাম প্রেস ক্লাবের সদস্যদের জন্য সুরক্ষাসামগ্রী প্রদান করেছেন। আজ ২৩ জুন (মঙ্গলবার) চট্টগ্রাম প্রেস ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাসের হাতে সুরক্ষা উপকরণ তুলে দেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার ছোট ভাই ও চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের উদ্যোক্তা ডা. বিদ্যুৎ বড়ুয়া।
প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাসের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় সংক্ষিপ্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী। বক্তব্য রাখেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক মোহাম্মদ শামসুল ইসলাম।
ধন্যবাদ জ্ঞাপন করেন প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সালাহ্উদ্দিন মো. রেজা। এ সময় সহ-সভাপতি মনজুর কাদের মনজু, অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক, সাংস্কৃতিক সম্পাদক রূপম চক্রবর্তী, প্রেস ক্লাবের স্থায়ী সদস্য জাকির হোসেন লুলু, দেবপ্রসাদ দাস দেবু, শতদল বড়ুয়া, সুভাষ কারণ, আবুল হাসনাত, বিশ্বজিৎ বড়ুয়া, নুরউদ্দিন আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।
এ সময় ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, প্রধানমন্ত্রীর পক্ষে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া চট্টগ্রামের সাংবাদিকদের যেকোনো ধরনের সহযোগিতা অব্যাহত রাখবেন।
চট্টগ্রামে ফিল্ড হাসপাতালের কথা উল্লেখ করে তিনি বলেন, বাংলাদেশের একজন নাগরিক হিসেবে এই বৈশ্বিক মহামারীতে অসুস্থ মানুষদের চিকিৎসা ও সাহস যোগাতে আমরা ফিল্ড হাসপাতাল নির্মাণ করেছি। ইতোমধ্যে সাংবাদিকসহ চট্টগ্রামের কয়েকশ করোনা আক্রান্ত ব্যক্তি এই হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন। করোনা ভাইরাসের ভয়ে মানসিক দুশ্চিন্তা না করে শুধুমাত্র মুখে মাস্ক লাগানো এবং ঘনঘন সাবান দিয়ে হাত ধোয়ার উপর গুরুত্বারোপ করেন। আর বিশেষ প্রয়োজনে রেজিস্টার্ড ডাক্তারের পরামর্শে ঔষধ সেবনসহ হাসপাতালে যাওয়ার কথা বলেন। ফিল্ড হাসপাতালের রোগীদের বিশ্বমানের চিকিৎসাসেবার পাশাপাশি মানসিকভাবে চাঙ্গা রাখার ব্যাপারে বিভিন্ন পদক্ষেপ নেয়ার বিষয়টিও উল্লেখ করেন তিনি।
প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস বলেন, চট্টগ্রামের সাংবাদিকদের প্রতি প্রধানমন্ত্রীর দরদ আছে। তিনি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এই চট্টগ্রাম প্রেস ক্লাবে সশরীরে এসে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেছেন। প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া একটি সংগ্রামের নাম। চট্টগ্রামের কৃতিসন্তান হিসেবে আমরা তার কাজের জন্য গর্বিত। বিজ্ঞপ্তি