‘প্রধানমন্ত্রী স্বাস্থ্যকর্মীদের সাহস যোগাচ্ছেন’

শিক্ষা উপমন্ত্রীর হাতে এক্স রে মেশিনের কাগজ হস্তান্তর করছেন প্রেসিডেন্সি স্কুল কর্তৃপক্ষ

নগরীর প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুলের পক্ষ থেকে করোনা আইসোলেশন সেন্টারকে অত্যাধুনিক এক্স-রে মেশিন হস্তান্তর করা হয়েছে আজ ২ জুলাই (বৃহস্পতিবার)। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।
প্রধান অতিথির বক্তব্যে নওফেল বলেন, করোনা সংকটের শুরু থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্যকর্মীদের মাঝে সাহস যুগিয়েছেন। তিনি বলেছেন, আমাদের এই যুদ্ধে মাঠে থাকতে হবে। প্রণোদনা ঘোষণা করেছেন, নির্দেশনা দিয়েছেন। প্রশাসন, পুলিশ, সেনাবাহিনী থেকে শুরু করে এই সংকট মোকাবেলায় সবাইকে মাঠে নামিয়েছেন। ১৯৭১ সালে যেভাবে সারা দেশবাসী ঐক্যবদ্ধভাবে মুক্তিযুদ্ধ করেছিল আজ ঠিক তেমনভাবে সারা দেশবাসী এক হয়ে বঙ্গবন্ধু কন্যার বলিষ্ঠ নেতৃত্বে এই সংকট শক্ত হাতে মোকাবেলা করছে।
শিক্ষা উপমন্ত্রী আরো বলেন, করোনা আইসোলেশন সেন্টার জনগণের মনে আস্থা তৈরি করতে পেরেছে।
চিকিৎসা সেবার জন্য সাধারণ মানুষ সেখানে যাচ্ছে এবং প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুল কর্তৃক প্রদান করা অত্যাধুনিক এক্স-রে মেশিনের কারণে তাদের চিকিৎসা সেবা প্রদান আরো সহজ ও উন্নত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
শিক্ষা প্রতিষ্ঠান হয়েও মানবিক কাজে এগিয়ে আশায় প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুলকে তিনি ধন্যবাদ জানান।
প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুল পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আশরাফুল হক খান স্বপনের সভাপতিত্বে হস্তান্তর অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. মিজানুর রহমান, সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বী, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী, এডিশনাল ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট বদিউল আলম পাবেল চৌধুরী, অ্যাডভোকেট জিনাত সোহানা চৌধুরী।
এই সময় আরো উপস্থিত ছিলেন প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুল পরিচালনা পর্ষদের ব্যবস্থাপনা পরিচালক মো. গোলজার আলম আলমগীর, প্রফেসর আমির মুহাম্মদ নসরুল্লাহ বাহাদুর, স্কুল উপাধ্যক্ষ ইইউএম ইনতেখাব, ফিরোজ চৌধুরী, মোহাম্মদ জসিম, মো. সাজ্জাদ হোসেন, নুরুল আজিম রনি প্রমুখ। বিজ্ঞপ্তি