পেকুয়ায় গলায় ফাঁস লাগিয়ে গৃহবধূর আত্মহত্যা স্বামী আটক

নিজস্ব প্রতিনিধি, পেকুয়া »

কক্সবাজারের পেকুয়ায় স্বামীর সাথে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে এক গৃহবধূর আত্মহত্যার ঘটনা ঘটছে। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের উলুদিয়া পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জিয়াসমিন আক্তার (২০) ওই এলাকার মেহেদী হাসানের স্ত্রী। পেকুয়া থানা পুলিশ লাশ উদ্ধার করেছে। এ সময় স্বামী মেহেদী হাসানকে আটক করেছে পুলিশ। স্থানীয়রা জানায়, স্বামী মেহেদী হাসানের সাথে সকালে জিয়াসমিন আক্তারের ঝগড়া হয়। দুইদিন আগেও তাদের মধ্যে ঝগড়া হয়েছে। মেহেদী হাসান সকালে স্ত্রীর সাথে রাগ করে বাড়ি থেকে বেরিয়ে পড়ে। দুপুরে স্বামীকে ফোন করে বাড়িতে চলে আসতে বলে জিয়াসমিন আক্তার। এক পর্যায়েমুঠোফোনে দু’জনের মধ্যে বাকবিত-া হয়। বিকেলে বাড়ির চালের আড়ার সাথে রশি পেচিয়ে আত্মহত্যা করে জিয়াসমিন।

মেহেদী হাসান জানায়, বুধবার বিকেলে আমাদের মধ্যে সামান্য কথা কাটাকাটি হয়েছে। আমি বাড়ি থেকে সকালে বেরিয়ে পড়ি। বিকেলে বাড়িতে গিয়ে দেখি রুমের দরজা বন্ধ। ভেতর থেকে হুক লাগানো ছিল। দরজা ভেঙ্গে ভেতরে ঢুকলে গলায় রশি পেচানো ঝুলন্ত লাশ দেখতে পাওয়া যায়। ইউপি সদস্য আনোয়ার হোসেন জানায়, স্বামীকে নিয়ে বাপের বাড়িতে থাকত জিয়াসমিন আক্তার। জিয়াসমিনের পিতা মাতা চট্টগ্রাম শহরে বসবাস করেন। শুনেছি স্বামীর সাথে অভিমান করে আত্মহত্যা করেছে  সে।

নিহতের স্বজনরা জানায়, দেড় বছর আগে টইটং ইউপির ধনিয়াকাটা এলাকার আমির হোসেনের ছেলে  মেহেদী হাসানের সাথে জিয়াসমিন আক্তারের বিয়ে হয়। জিয়াসমিন বিয়ের পর থেকে স্বামীকে নিয়ে বাপের বাড়িতে থাকেন জিয়াসমিন।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার জানায়, রাতে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। জিজ্ঞাসাবাদের জন্য স্বামীকে থানায় নিয়ে আসা হয়েছে।