পবিত্র কোরআন শরীফ বিতরণ করলো আল মানহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশন

আল মানহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র কোরআন শরীফ বিতরণ করছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, কোরআন তেলাওয়াতে ফজিলত বেশি। রহমত বর্ষণের পবিত্র এই রমজান মাসে কোরআন তেলাওয়াতের সুযোগ করে দেওয়া উত্তম কাজ। কোরআনের মধ্যে আছে রহমত ও বরকতের অফুরন্ত সম্ভার। যা দ্বারা মানুষের কল্যাণ ও সৌভাগ্য বৃদ্ধি হয়। আল্লাহ পবিত্র কোরআন অবতীর্ণ করেছেন যেন তা নিয়ে গবেষণা করে বাস্তবে আমল করা হয়। এই কোরআন বিজ্ঞানেরও এক রহস্যময় ভা-ার। একজন মানুষের জীবনকে সঠিক পথে পরিচালিত করার জন্য এই কিতাব সর্বোত্তম বিধান দান করে।
বেসরকারি সেবা সংস্থা আল মানাহিল ফাউন্ডেশনের উদ্যোগে আজ ১৫ মে নগরীর এমএ আজিজ স্টেডিয়ামে ৫ হাজার মুসল্লিদের মাঝে পবিত্র কোরআন শরীফ বিতরণকালে মেয়র এসব কথা বলেন।
এ সময় চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, মশিউর রহমান, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, মোহাম্মদ নাছির মিয়া, সাংবাদিক মোহাম্মদ ফারুক, ক্রীড়া সাংবাদিক নজরুল ইসলাম, আল মানহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশন বাংলাদেশ’র চেয়াম্যান হেলাল উদ্দিন জমির উদ্দিন, প্রধান নির্বাহী কর্মকর্তা ফরিদ উদ্দিন, পরিচালক শিহাব উদ্দিন, প্রধান সমন্বয়কারী আবুল কালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি