নেতাকর্মীদের উদ্দেশে নাছির : আত্মঘাতী কর্মকাণ্ড থেকে দূরে থাকুন

নিজস্ব প্রতিবেদক »

দলীয় নেতাকর্মীদের আত্মঘাতী কর্মকাণ্ড থেকে দূরে থাকার আহ্বান জানিয়েছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

গতকাল বৃহস্পতিবার ৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের আওতাধীন ‘এ, বি ও সি’ ইউনিট আওয়ামী লীগের সভায় তিনি এ আহ্বান জানান।

সভায় প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। প্রধান আলোচক ছিলেন নগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রেজাউল করিম চৌধুরী।

সাবেক সিটি মেয়র আ জ ম নাছির বলেন, অনেক সময় আওয়ামী লীগ নেতাকর্মীরা ব্যক্তিগত পছন্দ-অপছন্দের বশবর্তী হয়ে পরস্পর পরস্পরের সমালোচনায় মুখর হয়ে ওঠেন। এতে  সাধারণ জনগণের কাছে ব্যক্তি নয়, দলের ভাবমূর্তিই প্রশ্নবিদ্ধ হয়ে পড়ে।

তিনি বলেন, আওয়ামী লীগ নানা ঘাত-প্রতিঘাত ডিঙিয়ে আজকের অবস্থান অর্জন করেছে। এই অবস্থানকে সমুন্নত রাখতে হলে নেতাকর্মীদের দলের সফলতার কথা জনগণের কাছে তুলে ধরতে হবে। সরকারের সব অর্জন, উন্নয়নের গল্প তাদেরকে  শোনাতে হবে। পারস্পরিক মতভেদ, মতভিন্নতা সংগঠনের মধ্যেই আলোচনা করে সমাধান করতে হবে।

সভায় আরো বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, মহিলা সম্পাদিকা জোবাইরা নার্গিস খান, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম, পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম, সাধারণ সম্পাদক এম আশরাফুল আলম, ‘এ’ ইউনিট আওয়ামী লীগের সভাপতি হাফেজ আহমদ, সাধারণ সম্পাদক মো. আলমগীর, ‘বি’ ইউনিট আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ আলী খান বাহাদুর, সাধারণ সম্পাদক মো শাহজাহান প্রমুখ।