নির্বাচন কমিশনে চার কাউন্সিলর প্রার্থীর অভিযোগ

পোস্টার ছেঁড়া, হুমকি

নিজস্ব প্রতিবেদক :
নির্বাচনী প্রচারণার পোস্টার ছেঁড়া, প্রচারণার কাজে বাধা ও বাড়ি বাড়ি গিয়ে মেরে ফেলার হুমকি দেওয়ায় রিটার্নিং অফিসারের কার্যালয়ে লিখিত অভিযোগ করেছেন চার কাউন্সিলর প্রার্থী। গতকাল মঙ্গলবার চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও চসিক নির্বাচনের রিটার্নিং অফিসারের কার্যালয়ে এ অভিযোগ দায়ের করা হয়েছে।
চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও চসিক নির্বাচনের রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানানো হয়, ১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোরশেদ আকতার চৌধুরীর নির্বাচনী প্রচারণার পোস্টার ছিঁড়ে ফেলা এবং প্রচারণার কাজে বাধা সৃষ্টি করায় প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর প্রার্থী ইসমাইলের কর্মী মো. শফিক, বাবুল দেবনাথ ও লিটন কান্তি নাথের বিরুদ্ধে দ্বিতীয়বারের মতো লিখিত অভিযোগ করেন।
এছাড়া ৩ নম্বর পাঁচলাইশ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী কফিল উদ্দীন খানের কর্মীদের প্রকাশ্যে মারধরের হুমকি ও নির্বাচনের দিন ভোটকেন্দ্র দখল ও বোমা ফাটানোর হুমকি দেওয়ায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী শফিকুল ইসলামের সমর্থক মো. এমরান, আবদুল্লাহ আল মামুন, আব্দুর শাকুরের বিরুদ্ধে, ৭ নম্বর পশ্চিম ষোলশহর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ এয়াকুবের নির্বাচনী পোস্টার ছেঁড়া ও প্রাণনাশের হুমকি দেওয়ায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বিরুদ্ধে এবং ৩৩ নম্বর ফিরিঙ্গী বাজার ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হাসান মুরাদ বিপ্লবকে নির্বাচনের দিন ভোট প্রদানে বাধা দেওয়া এবং কেন্দ্র দখলের হুমকি দেওয়ায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোহাম্মদ সালাউদ্দিনের বিরুদ্ধে নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ করা হয়।