ঢাকার হাসাপতালে এস আলম গ্রুপ দিলো ৫০ হাই-ফ্লো ন্যাজাল ক্যানোলা

এস আলম গ্রুপ ৬টি হাসপাতালে ৫০টি হাই-ফ্লো ন্যাজাল ক্যানোলা হস্তান্তর অনুষ্ঠানে অতিথিরা

দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী এস আলম গ্রুপ প্রতিষ্ঠানের চেয়ারম্যানের দিক-নির্দেশনায় ৬টি হাসপাতালে ৫০টি হাই-ফ্লো ন্যাজাল ক্যানোলা প্রদান করেছে।
হাসপাতালগুলো হলো ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতাল, কুয়েত বাংলাদেশ মৈত্রী হাসপাতাল এবং মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল।
এ উপলক্ষে ২৬ জুলাই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। এ সময় উপস্থিত ছিলেন এস আলম গ্রুপের চেয়ারম্যানের একান্ত সচিব মো. আকিজ উদ্দিন, এস. আলম পরিবারের সদস্য ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পরিচালক ড. তানভীর আহমেদ, হাসাপাতালসমূহের পক্ষে ডা. ফরহাদ উদ্দিন হাসান চৌধুরী, রেজিস্ট্রার, ডা. আক্তার, পরিচালক, ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতাল, প্রফেসর মো. আবুল হাসনাত জোয়ার্দার, পরিচালক, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, ব্রিগেডিয়ার জেনারেল কাজী মো. রশীদ-উন-নবী, পরিচালক ও প্রফেসর ডা. মোঃ আলিমুজ্জামান খান, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল, ডা. মো. শাহাদাহ হোসেন, উপাধ্যক্ষ, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতাল, ডা. এ.কে.এম সরয়ারুল আলম, পরিচালক, কুয়েত-বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতাল ও ডা. মঞ্জুরুল হক, সহকারী অধ্যাপক (মেডিসিন), মুগদা মেডিকেল কলেজ ও হাসপাতাল। বিজ্ঞপ্তি