জেলা আইনজীবী সমিতির বসন্ত উৎসব

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে গতকাল ফাল্গুনের আগমন উপলক্ষে দিনব্যাপী আইনজীবী অডিটরিয়ামে বসন্ত উৎসবের আয়োজন করা হয়।
বসন্ত উৎসব উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মুহাম্মদ এনামুল হক।
এতে স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক এ.এইচ.এম. জিয়াউদ্দিন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য মুহাম্মদ দেলোয়ার হোসেন চৌধুরী। সমিতির সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক মো. মনজুরুল আজম চৌধুরীর সঞ্চালনা ও পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কার্যনির্বাহী পরিষদের সিনিয়র সহসভাপতি সৈয়দ আনোয়ার হোসেন, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল আল মামুন, অর্থ সম্পাদক এস.এম. অহিদুল্লাহ, পাঠাগার সম্পাদক মো. নজরুল ইসলাম, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাহ্মুদ-উল আলম চৌধুরী মারুফ, নির্বাহী সদস্য যথাক্রমে ফাতেমা নার্গিছ হেলনা, মারুফ মো. নাজেবুল আলম, এস এম আরমান মহিউদ্দিন, আবু নাসের রায়হান, সাহেদা বেগম, খায়রুন নেছা, জোহরা সুলতানা মুনিয়া, নুর কামাল, মো. সরোয়ার হোসাইন লাভলু, মোমেনুর রহমান এবং সমিতির সাবেক সভাপতি ও সাধারণসম্পাদকবৃন্দসহ আইনজীবীরা।
সভায় বক্তারা বলেন, সব কিছু সুন্দর করে দেখবার ও উপলব্ধির জন্য প্রয়োজন সুন্দর মন। বাঙালির এমন এক দৃষ্টিভঙ্গি আছে বলেই বসন্ত আজ বর্ণিল সাজে সেজেছে। আমরা আমাদের প্রজন্মকে বাঙালির সত্তা এবং ধারাবাহিকতায় তৈরি করতে চাই। সকলের হৃদয়ের সুপ্ত প্রতিভাকে বিকশিত করতে চাই। ফাল্গুনের আাগমনী বার্তা সকলের জীবনে সফলতা বয়ে আনুুক।
বসন্ত উৎসব উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে চট্টগ্রামের বিভিন্ন মঞ্চ শিল্পী, আইনজীবী শিল্পী এবং তাদের পরিবারবৃন্দ গান, নৃত্য, কবিতা আবৃত্তিসহ বিভিন্ন সাংস্কৃতিক ইভেন্ট পরিবেশন করেন।
বেশ কিছু প্রতিষ্ঠানের উদ্যোগে অডিটোরিয়ামে রকমারি স্টল স্থাপন করা হয়। বিজ্ঞপ্তি