চুয়েটিয়ানদের ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

চুয়েটিয়ানদের আড্ডায় অংশগ্রহণকারীদের একাংশ

দেশ-বিদেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর বর্তমান-সাবেক শিক্ষক ও ছাত্রছাত্রীদের অংশগ্রহণে এক ভার্চুয়াল সভা আজ ১৩ জুন (শনিবার) অনুষ্ঠিত হয়। চুয়েটিয়ানরা এই ভার্চুয়াল আড্ডায় স্মৃতিচারণে মিলিত হন। চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের উপস্থিতিতে ভার্চুয়াল সভা পরিচালনা করেন চুয়েটের সাবেক উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম।
ভার্চুয়াল স্মৃতিচারণ আড্ডায় চুয়েটের সাবেক উপাচার্য প্রয়াত অধ্যাপক ড. শ্যামল কান্তি বিশ্বাস, সাবেক অধ্যক্ষ প্রয়াত অধ্যাপক ড. ওয়াহিদুজ্জামান আহমেদ, প্রয়াত অধ্যাপক অনিল কুমার ধর ও প্রয়াত অধ্যাপক হায়দায় আজমকে স্মরণ করা হয়। ১৯৬৮ সালের চট্টগ্রাম ইঞ্জিনিয়ারিং কলেজ, ১৯৮৬ সালের বিআইটি, চট্টগ্রাম এবং সর্বশেষ ২০০৩ সালের চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর সকল অ্যালমনাইদের অংশগ্রহণে প্রাণবন্ত ও জমজমাট ভার্চুয়াল আড্ডায় মেতে ওঠেন সবাই।
এতে দেশের বাইরে থেকেও চুয়েটিয়ানরাও অংশ নেয়।
আড্ডায় মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় চুয়েটিয়ানদের পক্ষ থেকে আর্থিক ফান্ড সংগ্রহের পাশাপাশি আক্রান্তদের সার্বিক সহযোগিতার বিষয়ে আলোচনা করা হয়। বিজ্ঞপ্তি