চট্টগ্রামের উন্নয়নে দক্ষতার সাথে কাজ করেছেন ইলিয়াস হোসেন

অফিসার্স ক্লাবের বিদায় সংবর্ধনা

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এবিএম আজাদ এনডিসি বলেছেন, চট্টগ্রাম জেলার সামগ্রিক উন্নয়নে অত্যন্ত দক্ষতার সাথে ও সুচারুভাবে কাজ করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ ইলিয়াস হোসেন। করোনাকালীন দেশের ক্রান্তিকালে মানুষকে নিরাপদ রাখতে জীবনবাজি রেখে তিনি যে সাহসী ভূমিকা দেখিয়েছেন এজন্য চট্টগ্রামবাসী তাকে স্মরণ রাখবে। করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা সহায়তার পাশাপাশি ত্রাণ বিতরণ কার্যক্রমেও তিনি সঠিক নেতৃত্ব দিয়েছেন। তিনি এডমিন সার্ভিসের উজ্বল নক্ষত্র। এ জন্য চট্টগ্রাম অন্যান্য জেলার চেয়ে ভালো অবস্থানে রয়েছে। এটাই তার দক্ষতার প্রমাণ।
গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৩টায় চট্টগ্রাম অফিসার্স ক্লাব আয়োজিত চট্টগ্রাম জেলা প্রশাসক ও অফিসার্স ক্লাবের সভাপতি মোহাম্মদ ইলিয়াস হোসেনের বিদায় সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানের শুরুতে জেলা প্রশাসক ইলিয়াস হোসেনের হাতে ক্রেস্ট, ফুল ও উপহার সামগ্রী প্রদান করা হয়।
তিনি বলেন, চট্টগ্রাম জেলা প্রশাসক হিসেবে তিনি সরকারের উন্নয়নে নিরলসভাবে কাজ করেছেন। সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন বলেন, জেলা প্রশাসক হিসেবে চট্টগ্রামে প্রায় তিন বছর দায়িত্ব পালনকালীন সময়ে সরকারি সেবা হয়রানিমুক্তভাবে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার চেষ্টা করে গিয়েছি। কেভিডকালীন সময়ে মানুষের পাশে ছিলাম, ভবিষ্যতেও থাকবো। অফিসার্স ক্লাবের সহ-সভাপতি ও রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল বলেন, চট্টগ্রাম জেলার সার্বিক উন্নয়নে ডিসি ইলিয়াস হোসেন অনন্য অবদান রেখেছেন।
চট্টগ্রাম অফিসার্স ক্লাবের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল্লাহ আল রায়হানের সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও ক্লাবের সাধারণ সম্পাদক মো. আবু হাসান সিদ্দিক।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অফিসার্স ক্লাবের সহ-সভাপতি ও রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল, রাশিয়ার অনারারি কনসাল স্থপতি আশিক ইমরান ও ক্লাবের সদস্য অ্যাডভোকেট জিনাত সোহানা চৌধুরী।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল আলম ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে জেলা প্রশাসনের সকল এডিসি, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও অফিসার্স ক্লাবের কর্মকর্তা-সদস্যরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি