চকরিয়ায় আওয়ামী লীগ নেতাকে নির্যাতনকারী আনছুর গেফতার

নির্যাতনকারী আনছুর গেফতার

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া

চকরিয়ায় ঢেমুশিয়ার প্রবীণ আওয়ামী লীগ নেতা সত্তরোর্ধ্ব নুরম্নল আলমকে বিবস্ত্র করে নির্যাতন ও লাঞ্চনার ঘটনায় সরাসরি জড়িত আনছুর আলমকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (১০ জুন) বেলা এগারটার দিকে মহেশখালী উপজেলার ষাইটমারা থেকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে মামলায় চারজন আসামিকে গ্রেফতার করা হয়েছে।
অভিযানের সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান জানান, সে ঘটনার পর থেকে আত্মগোপনে চলে যায়। এতদিন ধরে সে মহেশখালীর মাতারবাড়িসহ বিভিন্ন এলাকায় আত্মগোপনে ছিল। কিন’ সে বারবার স্থান বদল করতে থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হচ্ছিল না। তবে বৃহস্পতিবার প্রযুক্তির সহায়তা এবং গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অবশেষে তাকে গ্রেফতার করা সম্ভব হয়েছে।
ওসি আরও বলেন, এ ঘটনায় নির্যাতিত প্রবীণ আওয়ামী লীগ নেতা নুরম্নল আলমের ছেলে আশরাফ হোছাইন বাদি হয়ে থানায় ৮ জনের বিরম্নদ্ধে মামলা করেন। গ্রেফতার আনছুর আলম মামলার এজাহারনামীয় দুই নম্বর আসামি। এছাড়াও ইতোমধ্যে ঘটনায় জড়িত আরো তিনজনকে গ্রেফতার করা হয়।
চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রবীণ সদস্য সত্তরোর্ধ্ব নুরম্নল আলমের ওপর বর্বর ঘটনাটি সংঘটিত হয় গত ২৪ মে উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের তেচ্ছাপাড়া সংলগ্ন সড়কের পাশে বিলের মধ্যে। পরিবার সদস্যদের হেয় করতে বিবস্ত্র করাসহ মারধরের ধারণকৃত ভিডিওচিত্রটি গত ৩ জুন সামাজিক যোগাযোগমাধ্যমে জড়িত দুর্বৃত্তরা নিজেরাই ছড়িয়ে দেয়। এর পর সেই ভিডিওটি ভাইরাল হলে প্রশাসনসহ সর্বমহলে তোলপাড় সৃষ্টি হয়।