ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠকদের মেয়রের উপহার

ক্রীড়াবিদদের উপহার সামগ্রী প্রদান করছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন

নগরীর এমএ আজিজ স্টেডিয়ামে আজ ১৫ মে সকালে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া তিন শতাধিক ক্রীড়াবিদ ও সংগঠকের কাছে উপহারসামগ্রী তুলে দেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।
এ সময় সিজেকেএস’র যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, মশিউর রহমান, নির্বাহী সদস্য মোহাম্মদ ইউসুফ, এ কে এম আবদুল হান্নান, অহিদ সিরাজ চৌধুরী স্বপন, জি এম হাসান, হাসান মুরাদ বিপ্লব, মোহাম্মদ নাছির মিয়া, ডেরিক র‌্যান্ডলফ, সিজেকেএস কাউন্সিলর মো. সাইফুল আলম বাপ্পী, আবদুল হান্নান মিরন, মো. সালাউদ্দিন আহমদ, ক্রীড়া সংগঠক জাহেদ আমিন তারেক উপস্থিত ছিলেন।
মেয়র বলেন, ক্রীড়াবিদরা আমাদের গৌরব। তারাই আমাদের দেশের সম্মান বিশ্ব দরবারে সমুন্নীত রাখে। দেশের পতাকা মেলে ধরে বিশ্ব দরবারে। এই দুর্দিনে আমরা ক্রীড়াবিদদের পাশে না দাঁড়ালে হারিয়ে যাবে আমাদের অনেক প্রতিভা। তাই ক্রীড়াঙ্গনকে বাঁচিয়ে রাখতে ক্রীড়াবিদ ও সংগঠনকে লালন করতে হবে। এই দুর্দিন হয়তো কেটে যাবে ততদিন পর্যন্ত খেলোয়াড়দেরকে আমাদের দেখভাল করা জরুরি। এই বিষয়ে প্রধানমন্ত্রীও সজাগ দৃষ্টি রেখেছেন।
মেয়র আরো বলেন, করোনা মহামারীতে ক্রীড়াঙ্গন স্থবির হয়ে আছে। তাদের কথা বিবেচনায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড নৈতিক দায়িত্বের মধ্যে থেকে পাশে দাঁড়িয়েছে। ক্রীড়াঙ্গনের অস্বচ্ছল ক্রীড়াবিদ ছাড়াও আমরা সাধারণ মানুষের কাছে উপহার পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছি। আপনাদের চিন্তিত হওয়ার কোন কারণ নেই। প্রধানমন্ত্রী আপনাদের পাশে রয়েছেন। এর ধারাবাহিকতায় আমরাও সবসময় আপনাদের পাশে থাকবো। বিজ্ঞপ্তি