কর্মহীন মানুষের ঘরে ত্রাণসামগ্রী পৌঁছে দিন : সালাম

অসহায়দের জন্য খাদ্যসামগ্রী হস্তান্তর করেন জেলা পরিষদের চেয়ারম্যান এমএ সালাম

করোনা ভাইরাস সংকটকালে চট্টগ্রাম জেলা পরিষদের পক্ষ থেকে ৩য় পর্যায়ে ত্রাণসামগ্রী বিতরণের অংশ হিসেবে আজ ১৮ মে (সোমবার) সকালে সার্সন রোডস্থ জেলা পরিষদ ডাকবাংলোতে সকল উপজেলায় হতদরিদ্র ও কর্মহীন ৭ হাজার পরিবারের মাঝে বিতরণের লক্ষে চট্টগ্রাম জেলা পরিষদের সদস্যবৃন্দের নিকট খাদ্যসামগ্রী হস্তান্তর করেন পরিষদের চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি এমএ সালাম।
এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার জহিরুল ইসলাম, প্রকৌশলী মো. মনিরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য আব্দুল ওহাব, শেখ আতাউর রহমান, জাফর আহমেদ, আ ম ম দিলশাদ, মো. জসিম উদ্দিন, মোহাম্মদ ইউনুস, আবু আহমেদ চৌধুরী, আকতার উদ্দিন মাহমুদ পারভেজ, মহিলা সদস্য অ্যাডভোকেট উম্মে হাবীবাসহ পরিষদের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
এমএ সালাম বলেন, এই সামগ্রী অসহায়-দরিদ্রদের ঘরে ঘরে পৌঁছে দিন। করোনা ভাইরাস একটি ঘাতক মহামারি। এই ভাইরাস থেকে বাঁচতে হলে প্রত্যেককে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সচেতনতার পাশাপাশি সবাইকে ঘরে থাকা নিশ্চিত করতে হবে। এই দুর্যোগ মুহূর্তে যার যার অবস্থান থেকে অসহায়দের পাশে দাঁড়ানো বিত্তবানসহ সকলের নৈতিক দায়িত্ব। বিজ্ঞপ্তি