‘করোনা মোকাবেলায় ভিড় এড়িয়ে চলুন’

চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন করোনায় আক্রান্ত হওয়ায় তাঁর রোগমুক্তি কামনায় এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন। গতকাল বুধবার বিকেলে চসিকের টাইগারপাস্থ নগর ভবনের কনফারেন্স রুমে আয়োজিত এই দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেলক হক, সচিব আবু সাহেদ চৌধুরী, প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমদ, প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়–য়া, প্রশাসকের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, উপ সচিব আশেক রসুল চৌধুরী টিপুসহ করপোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন করপোরেশনের মাদ্রাসা পরিদর্শক মাওলানা হারুনুর রশিদ চৌধুরী।
অনুষ্ঠানে চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন নগরবাসীকে করোনা মোকাবেলায় বাইরে গেলে সামাজিক দূরত্ব ও মাস্ক পড়ে চলাচলের আহ্বান জানান। তিনি জনসাধারণকে নিতান্ত প্রয়োজন ছাড়া অহেতুক বাইরে ঘুরাঘুরি না করা এবং ভিড় এড়িয়ে চলার পরামর্শ দেন।
পরে সাবেক মেয়র আ জ ম নাছিরের রোগমুক্তি কামনা ও দেশ-জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন শেখ ফরিদ (র.) চট্টগ্রাম সিটি করপোরেশন জামে মসজিদের সাবেক পেশ ইমাম মাওলানা আবদুর রহমান। বিজ্ঞপ্তি