করোনায় আক্রান্ত উসাইন বোল্ট

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
ক্রীড়াদুনিয়ায় হইচই। এবার মারণ করোনায় আক্রান্ত হলেন বিখ্যাত জামাইকান দৌড়বিদ উসাইন বোল্ট। সোমবার রাত দশটা নাগাদ নিজের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করে একথা জানান বোল্ট। যদিও কোনও উপসর্গ না থাকায় বাড়িতেই কোয়ারেন্টাইন রয়েছেন তিনি। ভিডিওতে সেকথা জানানোর পাশাপাশি সবাইকে সতর্ক এবং বাড়িতে থাকতে আবেদনও জানান আটবারের অলিম্পিক সোনাজয়ী দৌড়বিদ। যদিও এই খবরে ক্রীড়াবিশ্বে তীব্র আলোড়ন পড়ে গিয়েছে। দুশ্চিন্তায় বোল্টের ভক্তরাও।
এদিন নিজের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করে নিজের করোনায় আক্রান্ত হওয়ার খবর দেন ‘বিশ্বের দ্রুততম মানুষ’। তিনি বলেন, ‘সবাইকে গুড মর্নিং। আমি শনিবার আমার করোনা পরীক্ষা করিয়েছিলাম। রিপোর্ট পজিটিভ এসেছে। তবে কোনও উপসর্গ না থাকায় এখন কোয়ারেন্টাইনে থাকব। সেলফুআইসোলেশনে থাকব। এছাড়া অন্যান্য নিয়মগুলো মেনে চলব। সবাই সাবধানে থাকবেন। সবাই বাড়িতে থাকুন। চিন্তার কোনও কারণ নেই।’ যদিও তার পরিবারের কারোর পরীক্ষা করানো হয়েছে কি না বা তাদের কেউ আক্রান্ত কি না সেব্যাপারে কিছু জানাননি বোল্ট।
চলতি বছরেই এক কন্যা সন্তানের পিতা হয়েছেন বোল্ট। সেই রীতিমতো খুশিও ছিলেন তিনি। গত ২২ আগস্ট নিজের জন্মদিনে টুইটার হ্যান্ডেল থেকে মেয়েকে কোলে নিয়ে ছবিও তুলেছিলেন। এদিকে স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, নিজের জন্মদিনে নাকি পার্টিও করেছিলেন বোল্ট। সেখানে আবার এসেছিলেন ম্যানচেস্টার সিটির ফুটবলার রহিম স্টার্লিং এবং বেয়ার লেভারকুসেনের ফুটবলার লিওন বেইলি। তবে এ ব্যাপারেও তেমন কিছু জানাননি বোল্ট। খবর : সংবাদপ্রতিদিন’র।