কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় অধ্যাপকসহ ২ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার :

কক্সবাজারের রামু উপজেলার জোয়ারিয়া নালা বাজারে একটি পিকআপ ভ্যানের ধাক্কায় কক্সবাজার সরকারি কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক শফিউল আলম (৫৫) সহ দুইজন প্রাণ হারিয়েছেন।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন জোয়ারিয়া নালা এইচএম সাঁচী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বোরহান উদ্দীন (৫৫)।

বুধবার ভোর ৬ টার দিকে বাজারের উত্তর পাশে কালা মিয়া বাজার আরকান সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অধ্যাপক শফিউল আলম জোয়ারিয়ানালা ঘোনারপাড়া এলাকার মৃত চাঁদ মিয়া সওদাগরের ছেলে এবং কক্সবাজার কেজি স্কুলের সিনিয়র শিক্ষক লুৎফুন্নাহারের স্বামী। নিহত অপরজন মাহাবুব মোর্শেদ আমিন সিকদার (৫৬)। তিনি একই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সিকদার পাড়ার মৃত নূর আহাম্মদ সিকদারের ২য় ছেলে এবং জোয়ারিয়ানালা বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য।  এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন জোয়ারিয়া নালা এইচএম সাঁচী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বোরহান উদ্দীন (৫৫)। তিনি একই এলাকার মৃত আনোয়ারুল হকের ছেলে। তিনি জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রামের দিক থেকে কক্সবাজারগামী একটি মাছবাহী পিক-আপ ভ্যান (লট নম্বর ০০৯৬) পেছন থেকে তাদের সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন মাহবুব সিকদার। গুরুতর অবস্থায় প্রফেসর শফিউল আলম ও মাস্টার বোরহান উদ্দীনকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শফিউল আলমকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার সাথে সাথেই চালক পালিয়ে গেছে।

দুর্ঘটনার খবর পেয়ে রামু থানার পুলিশ উপপরিদর্শক (এসআই) মো. কামাল হোসেন ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাতক পিক-আপ ভ্যানটি জব্দ করেন।

রামু থানার অফিসার ইনচার্জ মো. আবুল খায়ের জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।