কক্সবাজারে ফিশিং ট্রলার ডুবিতে ৩ জেলে নিখোঁজ উদ্ধার ১২

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার :

কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টের ৪/৫ কিলোমিটার দূরে ফিশিং ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। রোববার দুপুরে এ ট্রলার ডুবির ঘটনা ঘটলেও সন্ধ্যায় জীবিত উদ্ধার করা হয় ১২ জন জেলেকে। এ ঘটনায় এখনো নিখোঁজ রয়েছেন ৩ জেলে।
উদ্ধারকৃত জেলেদের মধ্যে যাদের নাম পাওয়া গেছে তারা হলেন চকরিয়া উপজেলার মালুমঘাট ডুমখালীর মো. আব্দুল নোমান (২১), একই এলাকার মো. সাইফুল ইমলাম (২২), কক্সবাজার শহরের কুতুবদিয়া পাড়ার মৃত বশির আহমদের ছেলে নুরুল ইসলাম, চকরিয়ার শাহাব উদ্দিনের ছেলে নুর আলম ও মহেশখালীর ছৈয়দুল্লাহর ছেলে নাছির উদ্দিন। উদ্ধার হওয়া ও নিখোঁজদের সবাই কক্সবাজার শহরের ১ নম্বর ওয়ার্ডের কুতুবদিয়া পাড়া, চকরিয়া ও মহেশখালী উপজেলার বাসিন্দা।
কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন সেলের দায়িত্বপ্রাপ্ত) ইমরান জাহিদ খান জানান, সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টের প্রায় ৪/৫ কিলোমিটার অদূরে বঙ্গোপসাগরের মাঝামাঝি স্থানে এই ফিশিং ট্রলার ডুবির ঘটনা ঘটে।
কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার মো. জিল্লুর রহমান জানান, ১৫ জন মাঝি-মাল্লার মধ্যে ১২ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। বাকী ৩ জন এখনো নিখোঁজ রয়েছে। তাদের উদ্ধারের চেষ্টা চলছে।