ইমাম, মুয়াজ্জিন ও পুরোহিতদের জন্য পুলিশের ঈদ উপহার

শুক্রবার পতেঙ্গা ও কোতোয়ালী থানা পুলিশ শুক্রবার ইমাম, মুয়াজ্জিন ও পুরোহিতদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করে- সুপ্রভাত

নিজস্ব প্রতিবেদক :
এবার মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও পুরোহিতদের পাশে দাঁড়িয়েছে নগর পুলিশ। শুক্রবার পতেঙ্গা ও কোতোয়ালী থানা পুলিশ তাদের জন্য উপহার সামগ্রী পাঠিয়েছেন।
জানা গেছে, নগর পুলিশের উত্তর বিভাগের আওতায় চারটি থানা এলাকার মসজিদের খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়। শুক্রবার দুপুরে পতেঙ্গা থানাধীন মোট ৬১টি মসজিদের ১২২ জন ইমাম ও মুয়াজ্জিনের হাতে উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়।
পতেঙ্গা থানার ওসি উৎপল বড়ুয়া জানান, ঈদ উপলক্ষে পতেঙ্গা থানাধীন ৬১টি মসজিদের ১২২ জন ইমাম ও মুয়াজ্জিনের হাতে উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। এর আগেও তাদের খাদ্য সামগ্রী উপহার দেওয়া হয়েছিল।
সিএমপির উত্তর বিভাগের আওতাধীন ২৮৩টি মসজিদের খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে পুলিশ। সিএমপির উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাকের উদ্যোগে চারটি থানা এলাকায় ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
বিষয়টি নিশ্চিত করে সিএমপির উত্তর জোনের অতিরিক্ত উপ-কমিশনার আশিকুর রহমান জানান, উত্তর জোনের উদ্যোগে প্রতিদিন ৫০০ পথচারী রোজাদারকে ইফতার বিতরণ করা হয়। কোতোয়ালী থানাধীন বিভিন্ন মন্দিরের পুরোহিতদের মাঝেও উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন।
তিনি বলেন, করোনা সঙ্কটে বেকায়দায় পড়া বিভিন্ন শ্রেণি পেশার মানুষদের জন্য শুক্রবার ৫২টি মন্দিরের ৫২ জন পুরোহিতদের মাঝে খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরণ করা হয়।