আসছে ৭ পর্বের অ্যাকশন থ্রিলার সিরিজ ‘ইনফিনিটি’

সুপ্রভাত ডেস্ক :
৭ পর্বের অ্যাকশন থ্রিলারধর্মী সিরিজ ‘ইনফিনিটি’। যেখানে দেখানো হবে এক সিক্রেট সার্ভিস এজেন্টের জীবন। এটি পরিচালনা করেছেন মেহেদি হাসিব। আগামি ১৩ সেপ্টেম্বর। রহস্য আর রোমাঞ্চে ভরপুর থাকবে এই সিরিজটি। ইনফিনিটিতে অভিনয় করবেন সময়ের জনপ্রয় অভিনেতা শরীফুল রাজ ও টয়া। এছাড়া আরো আছেন মুকিত জাকারিয়া, সুমন আনোয়ার, মাসুম বাশার , আমীরুল ইসলাম ও তানভিরসহ অনেকেই।
ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন মেহেদি হাসিব। তিনি জানান, গল্পের প্রয়োজনে ও চিত্রনাট্য বিশ্বাসযোগ্যভাবে ফুটিয়ে তোলার প্রয়োজনে বানাতে হয়েছিলো ৫ টি ভিন্ন ভিন্ন ব্যতিক্রমধর্মী সেট। সেই সঙ্গে একটি বিশাল ক্রোমা সেট! বাজেট ও পারিপার্শ্বিকতার সমন্বয় ঘটাতে, ১৭ টি ভিন্ন ভিন্ন জোনে ৭ পর্বের ইনিফিনিটি ওয়েব সিরিজটির শুটিং শেষ করতে হয়েছিলো মাত্র ৭ দিনেই যার মধ্যে বেশ কয়েকদিন একটানা ২০ থেকে ২২ ঘন্টা শুটিং করতে হয়।
সিরিজে ব্যবহার করা হয়নি কোনো ট্রাইপড, স্থির কোনো শট নেই। পনি আবেদিনের ক্রিয়েটিভ ডিরেকশন ও কস্টিউমে সিরিজটির স্ক্রিপ্ট রেডি করেছেন ম্যাক্স রহমান এবং ক্যামেরায় ছিলেন ডিওপি রাজু রাজ। মিউজিক করেছেন এল এম জি বিটস এর সুভ্র! সেটের দায়িত্বে ছিলেন সুমন! খবর : ডেইলিবাংলাদেশ’র।