‘আমরা সবাইতো এবার জেলে যাবো’

সুপ্রভাত ডেস্ক :
হোয়াটস চ্যাটের সূত্র ধরেই আজ এনসিবি দফতরে হাজিরা হয়েছেন বলিউড অভিনেত্রী হবে দীপিকা পাড়–কোন। এবার দীপিকার সমর্থনেই কথা বললেন স্বস্তিকা মুখার্জি। দীপিকা নাকি মাল-এর খোঁজ করছিলেন। সেই মাল-এর সূত্র ধরেই টুইটে বিস্ফোরক স্বস্তিকা। টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রীদের বরাবরই স্বস্তিকা স্ব-প্রতিষ্ঠিত। প্রতিবাদের ঝড় সবসময়েই উঠেছে তার গলায়। কোনো কিছু মুখ বুঝে সহ্য করা তার সহজাত নয়। অন্যায়ের বিরুদ্ধে সবসময়েই তিনি গলা চড়িয়ে গর্জে ওঠেন। এবারো তার ব্যতিক্রম হল না।
শুক্রবার এক নেটিজেন টুইট করেন বাঙালিদের কাছে মাল মানে পানীয়, সেই কারণে এবার বাঙালিদের নিয়ে চিন্তা বাড়ছে। আসলে দীপিকার মাল-এর সূত্র ধরেই নেটিজেন এই টুইটটি করেছেন। কিন্তু স্বস্তিকাও ছেড়ে দেওয়ার পাত্র নন। মুখের উপর সপাটে জবাব দিলেন নিজস্ব মেজাজে।
ব্যঙ্গের সুরে স্বস্তিকা জানিয়েছেন, আমরা সকলেই তো এবার জেলে যাব। মাল থেকে মাছ, সিগারেট থেকে জল বাঙালিরা তো সব খাই। মুহূর্তের মধ্যে তার এই টুইট নিয়ে শোরগোল শুরু হয়েছে। বলিউডের সঙ্গে মাদকযোগ নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছে।
সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এনসিবি জেরায় বলিউডের বড় বড় রাঘববোয়ালদের নামও ফাঁস করেছেন রিয়া চক্রবর্তী। বড়সড় মাদকচক্রে উঠে এসেছে দীপিকা পাড়–কোনের নাম। প্রায় ৩ বছরের পুরোনো চ্যাট থেকেই দীপিকার সঙ্গেই মাদকযোগের হদিশ পেয়েছে এনসিবি। সম্প্রতি নয়া তথ্য প্রকাশ্যে এসেছে, যা নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। আজই এনসিবি জেরায় মুখোমুখি হয়েছেন দীপিকা পাড়–কোন। খবর : ডেইলিবাংলাদেশ’র।