আদিপুরুষ’-এ থাকছেন না আনুশকা

 

সুপ্রভাত ডেস্ক :

৫০০ কোটি টাকার বেশি বাজেটে ‘আদিপুরুষ’ নামের সিনেমা নির্মাণের খবর প্রকাশ করে ভারতীয় সংবাদমাধ্যম। দক্ষিণী সিনেমার সুপারস্টার বাহুবলী খ্যাত প্রভাস সিনেমাটিতে ‘রাম’ ও আনুশকা শর্মা ‘সীতা’ চরিত্রে অভিনয়ের খবর আগ্রহের নতুন মাত্রার জন্ম দেয়। এ সিনেমায় দক্ষিণী আর বলিউড তারকার অনস্ক্রিন কেমেস্ট্রি দেখতে মুখিয়ে ছিলেন দর্শকরা। কিন্তু সিনেমাটিতে থাকছেন না কোহলি পত্নী আনুশকা। আর সেই না থাকার রহস্যও জানানো হয়েছে।

সিনেমাটিতে আনুশকা না থাকার বিষয়টি নিশ্চিত করেছে বলিউড হাঙ্গামা। বলিউড জগতের খবর প্রকাশকারী এ মাধ্যম বলছে, ‘আদিপুরুষ’ সিনেমায় প্রভাসের সঙ্গে অভিনয়ের জন্য কোনো স্বাক্ষর করেননি আনুশকা শর্মা। এ খবর কেবলই গুঞ্জন। আনুশকা নিজেই সিনেমাটিতে অভিনয় করতে চাইছেন না। এমনকি সিনেমাটি নিয়ে করা কোনো আলোচনায় তিনি অংশ নেননি।

সূত্রের খবর, চলতি বছরেই প্রভাসকে নায়ক আর সাইফ আলি খানকে খল নায়ক করে ‘আদিপুরুষ’ সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন নির্মাতা ওম রাউ। আনুশকা গর্ভবতী থাকায় কোনো ছবির কাজ এ সময়ে করা সম্ভব নয়। এছাড়া তার অনেক কাজ রয়েছে, সেগুলোকেও শিগগিরই শেষ করতে তোড়জোড়ে রয়েছেন আনুশকা।

জানা গেছে, সন্তান গর্ভে নিয়ে বেশিদিন কাজ করার সুযোগ পাবেন না এ অভিনেত্রী। ঘরবন্দী হওয়ার আগেই হাতের কাজ সারতে চান তিনি।  চলতি বছরে আর কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হতে চান না আনুশকা। তবে আগামী বছরের এপ্রিলের পর সিনেমায় কাজ করতে চুক্তিবদ্ধ হবেন কোহলি পত্নী।

এরইমধ্যে এসব বিষয় নিয়ে স্বামী বিরাট কোহলির সঙ্গে আলোচনা করেছেন আনুশকা। এখন অনাগত সন্তান নিয়ে মনোযোগী থাকতে চান তিনি। তার সন্তান পৃথিবীতে যাতে সুস্থভাবে আগমন করে, তাই সবার কাছে দোয়া চেয়েছেন বলিউডের এ অভিনেত্রী।

এদিকে ৫০০ কোটিরও বেশি বাজেটে নির্মিত হবে ‘আদিপুরুষ’। সিনেমাটিতে থাকবে গ্রাফিক্স ও ভিএফএক্সের চোখ ধাঁধানো উপস্থিতি। যার কাজ করবে বিখ্যাত ‘গেম অব থ্রোনস’- এর ডিজিটাল টিম। এ সিনেমা হিন্দি, তামিল, তেলেগু ভাষায় নির্মিত হবে। এছাড়া কান্নাড়া, ইংরেজি, মালায়ামসহ কিছু ভাষায় ডাবিং করে বিশ্বব্যাপী সিনেমাটিকে মুক্তি দেয়া হবে।