আইপিএল থেকে ছিটকে গেলেন মিচেল মার্শ

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
সানরাইজার্সের জন্য খারাপ খবর। গোড়ালির চোটের জন্য আইপিএল ২০২০ থেকে ছিটকে গেলেন মিচেল মার্শ। সোমবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে বোলিং করতে গিয়ে গোড়ালি গুরুতর চোট পান সানরাইজার্স হায়দরাবাদের এই অজি অল-রাউন্ডার। চোট গুরুতর হওয়ায় টুর্নামেন্টে থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন মার্শ।
বুধবার সানরাইজার্স হায়দরাবাদের তরফে তার সরে দাঁড়ানোর খবর জানানো হয়। পাশাপাশি মার্শের পরিবর্ত হিসেবে ক্যারিবিয়ান অল-রাউন্ডার জেসন হোল্ডারকে নিয়েছে সানরাইজার্স। ফলে প্রথম ক্রিকেটার হিসেবে চোট পেয়ে আইপিএল ২০২০ থেকে ছিটকে গেলেন মার্শ। সানরাইজার্সের পরের ম্যাচ শনিবার কলকাতা নাইটরাইডার্সের বিরুদ্ধে।
সানরাইজার্স হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির তরফে এক বিবৃতিতে এদিন জানানো হয়, ‘মিচেল মার্শ টুর্নামেন্ট থেকে সরে দাঁড়িয়েছে। আমরা তার দ্রুত সেরে ওঠার জন্য প্রার্থনা করি। তবে ২০২০ আইপিএল মার্শের পরিবর্ত হিসেবে আমরা জেসন হোল্ডারকে দলে নিয়েছি।’
টুর্নামেন্টে তাদের প্রথম ম্যাচেই রয়্যাল চ্যালেঞ্জার্সের কাছে ১০ রানে হারে সানরাইজার্স হায়দরাবাদ। প্রথমে ব্যাটিং করে ১৬৩ রান তুলেছিল আরসিবি। রান তাড়া করতে নেমে ১৫৩ রানে অল-আউট হয়ে যায় সানরাইজার্স। গোড়ালিতে চোট নিয়েও ব্যাটিং করেন মার্শ। কিন্তু দলকে জেতাতে পারেননি। প্রথম বলেই আউট হয়ে যান তিনি। রান নেওয়ার সময়ও খোঁড়াতে দেখা যায় তাকে।
তবে মার্শ চোট পান রয়্যাল চ্যালেঞ্জার্স ইনিংসে বোলিং করার সময়। ইনিংসের পঞ্চম ওভারে মার্শের হাতে বল তুলে দিয়েছিলেন সানরাইজার্স ক্যাপ্টেন ডেভিড ওয়ার্নার। কিন্তু মাত্র চারটি ডেলিভারি করতে সক্ষম হন মার্শ। দ্বিতীয় ডেলিভারিতে ফলো-থ্রুতে অ্যারন ফিঞ্চের শট আটকাতে গিয়ে গোড়ালি ঘুরে যায় এই অজি অল-রাউন্ডারের। তারপর দু’টি বল করলেও ওভার শেষ করতে পারেনি। খবর : কলকাতাটোয়েন্টিফোর’র।