অস্ত্র ও ইয়াবাসহ র‌্যাবের হাতে গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক :
নগরে পৃথক অভিযানে বেশকিছু অস্ত্র এবং ১৯ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-৭। এসময় এক অস্ত্র ব্যবসায়ীসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা অস্ত্রের মধ্যে দুইটি ওয়ানশুটার গান, একটি পাইপগান ও দুই রাউন্ড গুলি রয়েছে। সোমবার গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব। রোববার দিবাগত রাতে এসব অভিযান পরিচালনা করা হয়।
গ্রেফতার হওয়া তিনজন হলেন- কক্সবাজার জেলার সদর উপজেলার দরগাপাড়া এলাকার আবদুস সালামের ছেলে মো. আলতাজ হোসেন (৩২), একই এলাকার মো. শুক্কুর মিয়ার ছেলে মো. বাদশা মিয়া (২২) ও সন্দ্বীপ উপজেলার মুছাপুর এলাকার মো. আবু সুফিয়ানের ছেলে মো. সোহরাব হোসেন সোহেল প্রকাশ সৌরভ (২২)।
এরমধ্যে বাকলিয়া রাজাখালী এলাকা থেকে মো. আলতাজ হোসেন ও মো. বাদশা মিয়াকে ১৯ হাজার ৫০০ পিস ইয়াবা এবং অস্ত্রসহ মো. সোহরাব হোসেন সোহেল ওরফে সৌরভকে বায়েজিদ আরেফিননগর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।
র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন জানান, বাকলিয়া ও বায়েজিদ এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১৯ হাজার ৫০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী ও দুইটি ওয়ানশুটার গান, একটি পাইপগান, দুই রাউন্ড গুলিসহ এক অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করা হয়েছে। তাদেরকে বাকলিয়া ও বায়েজিদ থানায় হস্তান্তর করা হয়েছে।
র‌্যাব কর্মকর্তা মো. মাহমুদুল হাসান মামুন জানান, মো. আলতাজ হোসেন ও মো. বাদশা মিয়া কক্সবাজার থেকে মাইক্রোবাসে করে ইয়াবা নিয়ে আসছিলেন।
এদিকে আরেফিন নগর এলাকা থেকে দুইটি ওয়ানশুটার গান, একটি পাইপগান, দুই রাউন্ড গুলিসহ সন্ত্রাসী মো. সোহরাব হোসেন সোহেল ওরফে সৌরভকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে সীতাকু- ও বায়েজিদ থানায় মোট সাতটি মামলা আছে।