অনলাইনে মুক্তি পাবে ‘বিদ্রোহী’

সুুপ্রভাত ডেস্ক :
শাকিব খান ও শবনম বুবলি অভিনীত ‘বিদ্রোহী’ চলচ্চিত্রটি গত রোজার ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবার কথা ছিল। কিন্তু করোনার প্রাদুর্ভাবের কারণে হল বন্ধ থাকায় কোনো সিনেমা মুক্তি পায়নি। সামনের ঈদেও হলে সিনেমা মুক্তি অনেকটাই অনিশ্চিত। এমন অবস্থায় অনলাইন মাধ্যমে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা করছে প্রযোজনা প্রতিষ্ঠান।
করোনা পরিস্থিতির কারণে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া তৈরি করেছে ভিডিও স্ট্রিমিং অ্যাপ। যার চমক হিসেবে ‘বিদ্রোহী’ ছবিটি মুক্তি দেয়ার কথা ভাবছেন প্রতিষ্ঠানটির কর্তধার সেলিম খান।
সেলিম খান বলেন, করোনা পরবর্তী বিশ্বের কথা মাথায় রেখে অ্যাপটি তৈরি করেছি। এর ৯৯ শতাংশ কাজ শেষ। চলতি মাসেই অ্যাপটির ঘোষণা দেবো। রোজার ঈদে আমাদের দুটি চলচ্চিত্র মুক্তি দিতে পারিনি। ‘বিদ্রোহী’ ও ‘বিক্ষোভ’ ছবি দুটি মুক্তির জন্য প্রস্তুত ছিল। এ দুটো চলচ্চিত্র নতুন অ্যাপে মুক্তি পাবে।
সেলিম খান জানান, শুধু চলচ্চিত্রই নয়, অ্যাপটির জন্য নির্মাণ করা হচ্ছে নাটকসহ ভিডিও কনটেন্ট। পাশাপাশি বেশ কিছু চলচ্চিত্র, সিরিজ ও নাটক কিনেও প্রকাশ করা হবে।
প্রসঙ্গত, ২০১৮ সালে ‘মাননীয় সরকার একটা প্রেম দরকার’ নামে ‘বিদ্রোহী’ ছবির মহরত অনুষ্ঠিত হয়। এরপর তিনবার নাম পরিবর্তন করে যথাক্রমে ‘কালপ্রিট’, ‘একটু প্রেম দরকার’ ও ‘ক্রিমিনাল’ রাখা হয়। সর্বশেষ ‘বিদ্রোহী’ নামে ছবিটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়। সিনেমাটিতে শাকিব ও বুবলি ছাড়াও অভিনয় করেছেন নবাগত মৃদুলা, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলমসহ অনেকে।
খবর : ডেইলিবাংলাদেশ’র।