২৫ অক্টোবর থেকে আনত্মর্জাতিক পর্যটন মেলা

বিজ্ঞপ্তি

নগরীতে ২৫ অক্টোবর বৃহস্পতিবার থেকে শুরম্ন হচ্ছে তিন দিনব্যাপী ১০ম আনত্মর্জাতিক পর্যটন মেলা চিটাগাং ট্রাভেল মার্ট। শীর্ষস’ানীয় ভ্রমণবিষয়ক পাড়্গিক দ্য বাংলাদেশ মনিটরের উদ্যোগে এই পর্যটন মেলাটি আয়োজিত হচ্ছে।
দ্য পেনিনসুলা চিটাগাং হোটেলে অনুষ্ঠিতব্য এ মেলায় বিমান সংস’া, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট, বিনোদন পার্ক, চিকিৎসা ও পর্যটন ব্যবসার সাথে সংশিস্নষ্ট ২০টি প্রতিষ্ঠান তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবে।
চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন প্রধান অতিথি হিসেবে বৃহস্পতিবার সকালে মেলার উদ্বোধন করবেন। চেম্বারের সভাপতি মাহবুবুল আলম এবং বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপসি’ত থাকবেন।
মেলা চলাকালীন অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো পড়্গ থেকে দর্শনার্থীদের জন্য হ্রাসকৃত মূল্যে এয়ার টিকেটসহ বিভিন্ন আকর্ষণীয় ট্যুর প্যাকেজ, হোটেল রম্নম ইত্যাদি অফার থাকবে।
মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স, রিজেন্ট এয়ারওয়েজ, এয়ার এরাবিয়া, বি ফ্রেশ, ওসেন প্যারাডাইজ হোটেল, ব্যাংকক হাসপাতাল, ফ্ল্যামিঙ্গো ট্যুরস, অবকাশ.কম, ড্রিম ওয়ার্ল্ডসহ বিভিন্ন দেশি-বিদেশি প্রতিষ্ঠান।
২৫ অক্টোবর থেকে ২৭ অক্টোবর পর্যনত্ম প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত ৮টা পর্যনত্ম পর্যটন মেলা সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে। মেলায় কোন প্রবেশ মূল্য থাকবে না। মেলা চলাকালীন প্রতিদিন দর্শকদের জন্য অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর পড়্গ থেকে র্যাফেল ড্র আয়োজন করা হবে।